মাটিরাঙ্গা পৌরসভাকে জনবান্ধব হিসেবে গড়ে তোলা হবে: মেয়র শামছুল হক

14.02.2017_Matiranga Paurasava NEWS Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গা পৌরসভার দায়িত্বভার গ্রহণের কয়েক মাসের মাথায় তৃতীয় শ্রেণী থেকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করার কথা উল্লেখ করে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক মাটিরাঙ্গা পৌরসভাকে মাদকমুক্ত, শক্তিশালী ও জনবান্ধব পৌরসভা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন। তিনি মাটিরাঙ্গা পৌরসভাকে সামনের দিকে এগিয়ে নিতে নাগরিক সমাজের সহযোগিতা কামনা করেন।

মাটিরাঙ্গা পৌরসভার তৃতীয় নির্বাচিত পরিষদের এক বছর পুর্তি উপলক্ষ্যে পৌরসভার সার্বিক উন্নয়নে কর্মপরিকল্পনা বিষয়ে নাগরিক সমাজের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাটিরাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত হিসাব রক্ষক প্রশান্ত কুমার সাহা’র সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার সচিব অনিল চন্দ্র ত্রিপুরা।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান মো. নাছির আহাম্মদ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ নেতা সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌরসভার উপসহকারী প্রকৌশলী মো. শামীম মৃধা, বাজার ব্যবসায়ী নেতা হাজী মোকছেদ আহমেদ, মো. শামছুদ্দিন মাষ্টার, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. এমরান হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. খাবদুল খালেক প্রমুখ।

নানা সীমাবদ্ধতার কথা উল্লেখ করে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক পৌর নাগরিকদের যথা সময়ে পৌরসভার হোল্ডিং ট্যাক্স প্রদানের আহ্বান জানিয়ে বলেন, এ পৌরসভা আপনাদের। এ পৌরসভার উন্নয়নে আপনাদেরই ভূমিকা রাখতে হবে। মাটিরাঙ্গা পৌরসভার সার্বিক উন্নয়নে গৃহীত বিভিন্ন উদ্যোগের কথাও জানান তিনি।

মাটিরাঙ্গা পৌরসভায় মাদকের দৌরাত্ম বেড়েছে দাবি করে মাদক প্রতিরোধ, পরিকল্পিত পয়নিষ্কাশন ব্যবস্থা নিশ্চিত করা, মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা জানানো সহ শিক্ষা বিস্তারে উদ্যোগ গ্রহণ করা এবং বাল্য বিবাহমুক্ত পৌরসভা গঠনের দাবি জানান নাগরিক সমাজের প্রতিনিধিরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন