‘মাদার তেরেসা’ সম্মাননা পেলেন ব্যবসায়ী সোলাইমান আলম শেঠ

fec-image

মাদার তেরেসা ইন্টারন্যাশনাল এওয়ার্ড ২০২৩ সম্মাননা পেলেন দক্ষিণ আফ্রিকার অনারারী কনস্যূল এবং শেঠ গ্রুপের ব্যাবস্থাপনা পরচিালক জনাব আলহাজ্ব মোহাম্মদ সোলাইমান আলম শেঠ।

শনিবার (২৬ শে আগস্ট) মাদার তেরেসার ১১৩ তম জন্মদিন উদযাপন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের ডুবাইয়ে হোটেল কনরাডে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে জনসেবা মূলক কর্মকান্ডের স্বীকৃতি স্বরূপ চট্টগ্রামের কৃতিসন্তান এবং সনামধন্য ব্যবসায়ী জনাব সোলাইমান আলম শেঠকে এই গৌরবময় সম্মাননা প্রদান করা হয়।

এ সময় ব্যাবসায়ী জনাব সোলাইমান আলম শেঠকে এই গৌরবময় সম্মাননা প্রদান করে ইন্টারন্যাশনাল কনভেনার অফ মাদার তেরেসা এওয়ার্ড কমিটি এবং এই সম্মাননার প্রধান পৃষ্ঠপোষক জাসটিস শ্যামল সেন, প্রাক্তন গভর্নর (ওয়েষ্ট বেংগল) এবং প্রাক্তন চীফ জাসটিস (কলকাতা)।

সম্মাননা গ্রহনকালে জনাব শেঠ মাদার তেরেসার ভুয়সী প্রশংসা করে বলেন, মাদার তেরেসার মত একজন মহয়িসী নারী সারাজীবন মানুষের কল্যাণে নিবেদিত প্রান ছিলেন। তিনি নিজের জীবনের কথা না ভেবে আমৃত্যু মানব কল্যাণে জীবনকে উৎসর্গ করে গেছেন। এমন একজন মহিয়সী নারীর নামে প্রদত্ত এওয়ার্ড দেওয়ার জন্য উনাকে মনোনীত করায় তিনি উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জানান।

পরিশেষে এক নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী, মাদার তেরেসা, সম্মাননা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন