মানিকছড়িতে অটোরিক্সা ও সিএনজি চালক সমিতির উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়ি অটোরিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতির উদ্যোগে প্রয়াত চালক আবদুর রাজ্জাক স্মরণে  সোমবার(২৮ আগস্ট)বিকালে মহামুনিস্থ কার্যালয়ের সামনে এক দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

সমিতির সভাপতি মো. জয়নাল আবেদীন এর সভাপতিত্বে এবং মো. ফারুক হোসেনেএর সঞ্চলনায় অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা। বিশেষ অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, ইউপি চেয়ারম্যান, আ’লীগ নেতা মো. শফিকুর রহমান ফারুক, আ’লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন, আ’লীগের দপ্তর সম্পাদক এম.ই. আজাদ চৌধুরী বাবুল, সমবায় কর্মকর্তা মো. আবুল কাশেম, অটোরিক্সা ও সিএনজি চালক সমিতির সহ-সভাপতি মো. জাফর মিয়া, সাধারণ সম্পাদক মো. আবু তাহের,সহ-সাধারণ সম্পাদক মো. আবদুল মোমিন, কোষাদক্ষ মো. এমদাদুল হক,সদস্য মো. ইব্রাহিম ও মো. শাহ আলম প্রমুখ।

গত ২২ আগস্ট এক দূর্ঘটায় উপজেলার চেঙ্গছড়ার সিএনজি চালক আবদুর রাজ্জাক(৩৮) নিহত হয়। স্ত্রী, ৩ ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে অকালে তার মৃত্যুতে অটোরিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতি কর্তৃপক্ষ ওই অনুষ্ঠানের মাধ্যমে নিহতের স্ত্রী ও সন্তানের কল্যাণে নগদ ১০ হাজার টাকা তুলে দেন।

চালক সমিতির এ মহৎ উদ্যোগের প্রশংসা করে বক্তারা বলেন, অতি অল্প সময়ে গড়ে উঠা অটোরিক্সা ও সিএনজি চালক সমিতি এ ধরণের কার্যক্রম অব্যাহত রাখলে চালক ও তাদের পরিবার পরিজনে স্বস্তি আসবে।

আজ আমরা যারা এখানে সমবেত হয়েছি চালক ভাইদের ভবিষৎ উন্নয়নে আমরা আপনাদের পাশে থাকবো। চালকদের উদ্দেশ্যে অতিথিরা বলেন, আপনারা চলার পথে সচেতন থাকবেন কেউ যাতে যাত্রীবেশে মদ, গাঁজা ও ইয়াবা নিয়ে গাড়িতে না উঠে। মাদক অবাধ ব্যবহারে আপনার, আমার ছেলে-সন্তানরা বিপদগামী হবে। ভবিষৎ প্রজন্মদের কল্যাণে সকলে একযোগে কাজ করতে হবে। নিহতের পরিবার ও সন্তানদের পাশে আমরা সকলে থাকবো।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন