মানিকছড়ির স্কুল ছাত্রীর উপজাতীয় শিশু ধর্ষক আটক

120

মানিকছড়ি (খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

মানিকছড়ির ছদুরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ধর্ষিত ছাত্রীর ধর্ষক রাজ কুমার চাকমা (১২)কে মঙ্গলবার আটক করা হয়েছে। ছাত্রী নিজেই ক্লাসে ওই ছাত্রকে সনাক্ত করলে পুলিশ তাকে আটক করে।

গতকাল মঙ্গলবার ধর্ষককে সনাক্ত করার জন্য বিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও অভিভাবকদের স্কুলে হাজির করা হয় । এ সময় স্কুলের প্রধান শিক্ষক আনাই মারমা, ইউপি সদস্য লাব্রেচাই মারমা, প্রিয়লাল চাকমা, চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, শিক্ষা অফিসার শেখ আহমদ চৌধুরী, ও.সি মো.শফিকুল ইসলাম, ইউ.এন.ও সনজীদা শরমিন ও অভিভাবক পিতা.রুপাধন চাকমা, মাতা সমপতি চাকমা উপস্থিত ছিলেন।

সকলের উপস্থিতিতে ছাত্রীকে শ্রেণী কক্ষে নিয়ে গেলে সে ওই ছাত্রটিকে সনাক্ত করে! পরে পুলিশ ছেলেটিকে আটক করে। থানার ও.সি জানান, আটক ছেলেটিকে আদালতে প্রেরণ করা হবে। ইউ.এন.ও সনজীদা শরমিন বলেন, শিশু আইনে ‘সেভ হোমে’ রেখে বিচার প্রক্রিয়া চলবে। স্কুলের ভর্তি রেজিস্টার অনুযায়ী দেখা গেছে, ধর্ষিত ছাত্রের জন্ম তারিখ ০৮.০৬.২০০২খ্রি.

উল্লেখ্য যে,গত ২৮ সেপ্টেম্বর রবিবার ছদূরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্রী রুনা আক্তার স্কুল চলাকালীন সময়ে প্রতিষ্ঠানে ছাত্র কর্তৃক ধর্ষিত হয়! আহত অবস্থায় প্রথমে ছাত্রীটিকে উপজেলা কমপ্লেক্সে ভর্তি করলেও অবস্থার অবনতি দেখে পরে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৩০ সেপ্টেম্বর আদালতে হাজির করলে সে জবানবন্দী প্রদান করেন। বর্তমানে সে মানিকছড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন