ওয়াদুদ ভুইয়া দুটি মামলায় স্থায়ী জামিন পেলেন

01.10.2014_Wadud news Pic (2)

মুজিবুর রহমান ভুইয়া :

খাগড়াছড়ির রামগড়ে প্রায় এক যুগ আগের ঘটনায় স্থানীয় দুই আওয়ামীলীগ নেতা কর্তৃক দায়ের করা পৃথক দুটি মামলা থেকে স্থায়ী জামিন পেলেন সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া। আজ বুধবার দুপুরে খাগড়াছড়ির চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: সাইফুল আলম চৌধুরী‘র আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত শুনানী শেষে তাকে এ দুটি মামলায় স্থায়ী জামিন প্রদান করে।

আদালত সমস্ত ঘটনা ও মামলার অসারতা উপলব্ধি করেই এ জামিন প্রদান করেছেন বলে মনে করেন ওয়াদুদ ভুইয়া। খুব শীঘ্রই এ দুটি মিথ্যা মামলা খারিজ হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

এদিকে ওয়াদুদ ভুইয়া‘র আদালতে হাজির হওয়াকে কেন্দ্র করে আদালত প্রাঙ্গণ জুড়ে নেয়া হয় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। ওয়াদুদ ভুইয়া জামিনের জন্য আদালতে গেলে দলের হাজার হাজার নেতাকর্মী আদালত প্রাঙ্গণে ভীর জমায়।

আদালতে ওয়াদুদ ভুইয়া‘র পক্ষে জামিনের আবেদন করেন এ্যাড. মো: আবদুল মালেক মিন্টু। এসময় তাকে সহযোগিতা করেন এ্যাড. মো: আবুল হোসেন, এ্যাড. রিপল চাকমা, এ্যাড. কবীর হোসাইন, এ্যাড. সালে আহাম্মদ, এ্যাড. সুজলী ত্রিপুরা, এ্যাড. মো: আবদুল মোমিন, এ্যাড. ফিরোজুল আলম চৌধুরী প্রমুখ সিনিয়র আইনজীবি।

প্রসঙ্গত, প্রায় ১৩ বছর আগের ‘চুরি ও চাঁদাবাজির’ঘটনা উল্লেখ করে ১৬ মে রামগড় থানায় ওয়াদুদ ভুইয়া সহ বিএনপির স্থানীয় ২৫ নেতাকর্মীর বিরুদ্ধে রাজনৈতিক হীন উদ্দ্যেশে আওয়ামীলীগ কর্মী মো: ফারুক আহাম্মদ ও মো: নুরুল ইসলাম পৃথক দুটি মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন