যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী‌দের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা উপ‌জেল‌ায় অব‌স্থিত যা‌মিনীপাড়া জোনের তত্ত্বাবধানে পরিচালিত যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের চল‌তি বছর এসএসসি পরীক্ষায় কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হ‌য়ে‌ছে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপু‌রের দি‌কে যা‌মিনীপাড়া জো‌ন (২৩ বিজিব)`র আ‌য়োজ‌নে যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয় মা‌ঠে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তসহ কৃতি ছাত্র-ছাত্রীদের এ সংবর্ধনা দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন যামিনীপাড়া জোন অ‌ধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিম (২৩ বিজিবি) ।

এসময় জিপিএ-৫ প্রাপ্ত ২ জন শিক্ষার্থীকে ১টি করে ক্রেস্ট ও নগদ ৪ হাজার টাকা পুরস্কার প্রদান ক‌রেন এবং কৃতি ছাত্র-ছাত্রীদেরকে ১টি করে ডিকশনারি উপহার প্রদানের পাশাপাশি তা‌দের‌কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পাশাপাশি বিদ্যালয়ের ১৩ জন অসহায় ছাত্র-ছাত্রীদের বেতন পরিশোধ ও বই ক্রয়ের জন্য নগদ ৩০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

জোন অধিনায়ক ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভাল ফলাফল অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাদেরকে উপহার প্রদানের মাধ্যমে সম্মানিত করেন । ২০২৩ সালের পরীক্ষার্থীদেরকে ভবিষ্যতে ভাল ফলাফল অর্জনে জন্য বিভিন্ন উপদেশমূলক দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় স্থানীয় বর্নাল ইউপি চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুরস্কার, যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়, শিক্ষার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন