রমজান উপলক্ষে বান্দরবানে ইফতার সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানে পবিত্র রমজান উপলক্ষে দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৫ এপ্রিল বৃহস্পতিবার এপেক্স ক্লাব অব বান্দরবান এর উদ্যোগে বান্দরবান সদরের বালাঘাটা শৈলশোভা এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে প্রায় শতাধিক পরিবারের হাতে ইফতার সামগ্রী হিসেবে সেমাই, চিনি, ছোলা, ডাল, খেজুর, সয়াবিন তেল ও চাউল ভর্তি একটি করে ব্যাগ গরীব ও অসহায়দের হাতে তুলে দেয় এপেক্স ক্লাব অব বান্দরবান এর নেতৃবৃন্দরা।

ইফতার সামগ্রী বিতরণকালে এপেক্স বাংলাদেশ এর এনআইআরডি এপেক্সসিয়ান মো. নুরুল আমীন চৌধুরী (আরমান), এনএডি এপেক্সসিয়ান ড.এস এম হাসান আলী, এপেক্স ক্লাব অব বান্দরবান এর সাবেক প্রেসিডেন্ট এপেক্সসিয়ান কামাল পাশা, এপেক্সসিয়ান মোজাম্মেল হক, এপেক্সসিয়ান ফিলিপ ত্রিপুরা, এপেক্সসিয়ান মো.হাবিবুর রহমান এলএমসহ এপেক্স ক্লাব অব বান্দরবান এর সদস্যরা উপস্থিত ছিলেন।

এপেক্স ক্লাব অব বান্দরবান এর নেতৃবৃন্দরা জানান, পবিত্র রমজান আর লকডাউনে থাকা বান্দরবান সদরের গরীব ও অসহায় পরিবারের মাঝে এপেক্স ক্লাব অব বান্দরবান উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে এবং আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, বান্দরবান, রমজান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন