রাঙামাটিতে আগুনে ৯ দোকান, ৮ ব্যাচেলর রুম পুড়ে প্রায় ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি

Fire Picture copy

নিজস্ব প্রতিবেদক:

রাঙামাটি শহরের নতুন বাস টার্মিনালে  অগ্নিকাণ্ডে ৯টি দোকান এবং ৮টি ব্যাচেলর রুম পুড়ে প্রায় ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার সকাল সাড়ে নয়টার সময় আগুনের সূত্রপাত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকালে দোকানের পিছনে অবস্থিত আবাসিক হোটেলের একটি রুমে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এসময় আগুন আকস্মিকভাবেই চারিদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসার পাশাপাশি দমকল বাহিনীকে খবর দেয়। ঘটনার কিছুক্ষণের মধ্যেই ফায়ার সার্ভিসের লোকজন ছুটে এসে স্থানীয়দের সহযোগিতায় ঘন্টাব্যাপী চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু এরই মধ্যে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে নয়টি দোকান ও ৮টি ব্যাচেলর রুম। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের দাবি আগুনে অন্তত বিশ লাখ টাকা ক্ষতি হয়েছে তাদের।

অন্যদিকে ফায়ার সার্ভিসের সেকেন্ড অফিসার তম্ব সিংহ জানান, আগুনে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং ৩০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

এদিকে আগুনের খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে ছুটে যান রাঙামাটির জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন ও সদর উপজেলার ইউএনও মো. কামাল হোসেন। এসময় জেলা প্রশাসক ক্ষতিগ্রস্থ দোকানগুলো পরিদর্শন করেন এবং স্থানীয়দের সাথে কথা বলে এ ব্যাপারে ইউএনওকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন