রাঙামাটিতে ভোট কারচুপির নীলনকশা চলছে

Rangamati NEws pic-02-01-14
আলমগীর মানিক, রাঙামাটি : ২৯৯ নং পার্বত্য রাঙামাটি আসনে ভোট কারচুপির নীলনকশা চলছে বলে অভিযোগ করেছেন এই আসনের স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থিত এই প্রার্থী বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে আরও বলেন, একটি বিশেষ দলের প্রার্থীর পক্ষে প্রশাসন বিভিন্ন ধরনের নীল নকশা বাস্তবায়ন করছে।

তিনি অভিযোগ করে বলেন, ‘আমার বিরুদ্ধে সাম্প্রদায়িকতার অভিযোগ আনা হলেও পাহাড়ি-বাঙালি সকলেই সম্মিলিতভাবেই আমার পক্ষে কাজ করছে। আমাদের অর্থ ও পেশী শক্তি না থাকায় প্রতিনিয়ত বিভিন্ন উপজেলায় আমাদের পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলা হচ্ছে এবং যেসব এলাকায় আমাদের ভোটার কম ওই এলাকাগুলোর ভোট কেন্দ্র ঘিরে বিভিন্ন রকমের নীল নকশা বাস্তবায়নের ষড়যন্ত্র চলছে।’

তিনি পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি প্রতিষ্ঠা ও রাজনৈতিক সমাধানের লক্ষ্যে হাতি মার্কার পক্ষে ভোট প্রার্থনা করে বলেন, ‘প্রশাসন নিরপেক্ষ থাকলে নির্বাচনে আমরাই বিজয়ী হব’। বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙামাটি শহরে তার প্রধান নির্বাচন কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হাতি মার্কার প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা। এসময় বিভিন্ন গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেএসএস, দশম সংসদ নির্বাচন, নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন