রাঙামাটিতে মারপিটের ঘটনায় অটোরিকশা চলাচল বন্ধ, গ্রেফতার ১

fec-image

রাঙামাটিতে মারপিটের ঘটনায় অটোরিকশা চালক সমিতির সদস্যর জামিন না মঞ্জুর করার প্রতিবাদে শহরে অটোরিকশা চলাচল বন্ধ রেখেছিলো চালকরা।

বুধবার (১৯ জুলাই) বিকেল সাড়ে তিনটা থেকে অটোরিকশা চলাচল বন্ধ করে দেওয়া হয়।

ঘটনার সূত্রে জানা গেছে, ১৬ তারিখ দুপুরে সোহেল রানা নামের রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র তার স্বজনদের নিয়ে শহরের লেকার্স স্কুল গেইট থেকে কোর্টবিল্ডিং এলাকায় পৌছালে চালক মোস্তফার সাথে বাকবিতন্ডা হয় যাত্রী সোহেলের। এরপর আরেক চালক রিয়াজ এবং চালক সমিতির সদস্য নয়ন এসে সোহেলকে মারধর করে। সোহেল এক পর্যায়ে তাদের থেকে বাঁচতে ডিসি অফিসে আশ্রয় নেয়।

এরপর আহত সোহেল হাসপাতালে চিকিৎসা নিয়ে ঘটনার পরের দিন ১৭ জুলাই চালক মোস্তফাকে ( ৩৩) প্রধান আসামি করে ৩ জনের নামে রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে।

মামলার অন্য আসামিরা হলেন, মো. রিয়াজ (২২), এবং মো নয়ন (২২)। তবে মামলা পরবর্তী নয়নকে পুলিশ গ্রেফতার করতে পারলেও বাকী ২জন আসামি পলাতক রয়েছে।

এদিকে ১৯ জুলাই দুপুরে নয়ন জামিন আবেদন করলে জামিন না মঞ্জুর করে আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমা বেগম মুক্তা।

এ ঘটনার প্রতিবাদে পুরো শহরে ২ ঘন্টা অটোরিকশা চলাচল বন্ধ রাখে চালকরা। এতে সাধারন যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে। পরে বিকেল ৬টা থেকে শহরে অটোরিকশা চলাচল স্বাভাবিক হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অটোরিকশা, গ্রেফতার, চালক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন