রাঙামাটিতে ৭টি ঈদগাহে জামাত অনুষ্ঠিত হবে

fec-image

রাঙামাটিতে সাতটি ঈদগাহে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করা হবে। পাশাপাশি স্থানীয় জেলার পাঁচশো মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

সেই লক্ষ্যে সব রকম ঈদ জামাতের প্রস্তুতি শেষ হয়েছে। কর্তৃপক্ষ ঈদের জামাত সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব রকম প্রস্তুতি শেষ করে ফেলেছে। মাঠে প্যান্ডেল ঠাঙানো, পরিষ্কার-পরিছন্ন এবং সাজ-সজ্জার কাজ শেষ পর্যায়ে।

আবহাওয়া অনুকূলে থাকলে জেলা শহরের আদালত ভবন প্রাঙ্গণ ঈদগাহে দু’টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত হবে সকাল ৯টায়। শহীদ আব্দুল শুক্কুর ঈদগাহে সকাল সাড়ে ৮টায়, তবলছড়ি কেন্দ্রীয় ঈদগাহে সকাল ৮টায় এবং সকাল ৯টায়, কলেজ গেইট ঈদগাহে সকাল সাড়ে সাতটায় এবং সাড়ে আট টায়, টেনিস কোট ঈদগাহে সকাল সাড়ে সাত টায় এবং সাড়ে আট টায়, পুরান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ঈদগাহে সকাল সাড়ে আট টায় এবং বনরূপা শাহী জামে মসজিদ ঈদগাহে সকাল সাড়ে আটটায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটি জেলা কার্যালয়ের উপ-পরিচালক ইকবাল বাহার চৌধুরী বলেন, রাঙামাটিতে ঈদের নামাজের প্রস্তুতি শেষ। আবহাওয়া অনুকূলে থাকলে রাঙামাটির মসজিদগুলোর পাশাপাশি সাতটি ঈদগাহে ঈদের জামাত আদায় করা করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন