রাঙামাটি বিএম শপিং কমপ্লেক্স ঈদের কেনাকাটায় জমজমাট

pic

নিজস্ব প্রতিনিধি : রাঙামাটি শহরে বনরূপার বিএম শপিং কমপ্লেক্সে জমজমাট ঈদবাণিজ্য চলেছে। ঈদের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে ক্রেতার ভিড়। সকাল থেকে রাত অবধি চলছে বিকিকিনি। ঈদ বাজারে রাত-দিনে ক্রেতাদের দখলে থাকছে রাঙামাটি শহরের শপিং মহলগুলো। দম ফেলার ফুসরত নেই দোকানিদের।

রমনী শাড়ি বিতানের মালিক আব্দুল কাদের বলেন,এবারে ঈদের বেচাকেনা গতবারে চেয়ে ভালো এবং গতবারের চেয়ে ভালো কালেকশনও করা হয়েছে। তবে বেচাকেনার সময় প্রতিনিয়িত বিদ্যুৎ আসা-যাওয়া করে। সে কারণে আমাদের বেচাকেনা করতে অসুবিধা হয়। যেমন গত রাত ১০টায় বিদ্যুৎ চলে গেলেও বিদ্যুৎ আসে রাত ১টার দিকে।

বধুয়া শাড়ি বিতানের মালিক সুজন মহাজন বলেন, রোজা দশের পরে বেচাকেনা অনেক বেড়ে গেছে। রাত দিন ব্যবসা সমান তালে চলছে। গত বছরে তুলনায় এবছর অনেক আগেই নতুন নতুন ডিজাইনের শাড়ি আসে গেছে। সুতি, জামদানি, টাঙ্গাইল শাড়ির ভিড়ে ভারতীয় ও ঢাকাইয়া কাতান শাড়ির প্রচুর চাহিদা।

ছোট্ট সোনামনিদের রঙবেরঙে বাহারি পোশাকে সেজেছে ফেভেলাস পার্ক, এখানে ছোট্টদের জন্য রয়েছে বিশেষ আয়োজন। ফেভেলাসের মালিক মো. বাবু বলেন, ঈদের আগেই দেশ-বিদেশ থেকে বাচ্চাদের জন্য কালেকশন করেছি। বেচাকেনাও ভালই চলছে।

বনরূপা ব্যবসায়ী সমিতির সভাপতি আবু সৈয়দ বলেন, আমরা ব্যবসায়ীদের যেকোন সমস্যার সমাধান করার চেষ্টা করি এবং পুলিশকে বলে রেখেছি বনরূপা মার্কেটগুলোতে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে কড়া নজর দেওয়ার জন্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন