রামগড়ে বিজিবির আন্ত:সেক্টর কুস্তি প্রতিযোগিতায় রাঙ্গামাটি চ্যাম্পিয়ন

Ramgarh 09.

রামগড় সংবাদদাতা : 

রামগড়ে অনুষ্ঠিত বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির দক্ষিণ পূর্ব রিজিয়ন আন্ত:সেক্টর কুস্তি প্রতিযোগিতায় রাঙ্গামাটি সেক্টর চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার ফাইল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় রাঙ্গামাটি সেক্টর ৪টি স্বর্ণ, একটি রৌপ্য ও তিনটি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং দুটি স্বর্ণ, তিনটি রৌপ্য ও তিনটি তাম্র পদক পেয়ে খাগড়াছড়ি সেক্টর রানারআপ হয়।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অন্য তিন সেক্টরের মধ্যে কক্সবাজারদল দুটি স্বর্ণ, তিনটি রৌপ্য, একটি তাম্র, গুইমারা দল একটি রৌপ্য , একটি তাম্র পদক লাভ করে।  বান্দরবান সেক্টর কোন পদক পায়নি।

প্রতিযোগিতায় সিপাহী মেজবা উল শ্রেষ্ঠ নবীন খেলোয়ার ও ল্যা.নায়েক আব্দুস সালাম শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়ার নির্বাচিত হন। বুধবার ফাইনাল খেলা শেষে বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মো: শাহরিয়ার রশীদ পিএসসি প্রধান অতিথি হিসাবে পুরুস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রামগড়স্থ ১৬ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ খালেদ বিন ইউসুফ। অনুষ্ঠানে অন্যান্যো  মধ্যে  মেজর মো: রবিউল ইসলাম, মেজর মো: রেজাউল হান্নান শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ৬ এপ্রিল রামগড় বাটালিয়ন সদরের বাস্কেট বল মাঠে এ আন্ত: রিজিয়ন কুস্তি প্রতিযোগিার উদ্বোধন করেন, ১৬ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ খালেদ বিন ইউসুফ। না:সুবেদার মো: আব্দুল আজিম,হাবিলদার রবিউল ইসলাম ও ল্যা:নায়েক আব্দুস সালাম প্রতিযোগিতায় রেফারীর দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন