রামগড়ে শান্তিপুর্ণ পরিবেশে জেএসসি, জেডিসি পরীক্ষা চলছে

09.11
রামগড় প্রতিনিধি:
অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে রামগড়ে অনুষ্ঠিত হচ্ছে জেএসসি ও জেডিসি পরীক্ষা। রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে উপজেলার একমাত্র পরীক্ষা কেন্দ্রে ৫৫১জন ছাত্রছাত্রী পরীক্ষা দিচ্ছে। উপজেলার ৫টি স্কুল ও একটি মাদ্রাসার পরীক্ষার্থীরা এ কেন্দ্রে পরীক্ষা দিচ্ছে।

রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্র শেখর মজুমদার জানান, এ বছর ৩০৪ জন বালিকা ও ২৫৯ জন বালক পরীক্ষার্থী ছিল । পরীক্ষার দ্বিতীয় দিন পর্যন্ত মোট ১২জন পরীক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত ছিল। আজ রবিবার অংক বিষয়ের পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করে অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশ দেখা গেছে।

রামগড় উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন কেন্দ্র পরিদর্শনকালে জানান, কেন্দ্রের সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশ বজায় রাখতে এখানকার সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা আন্তরিক। এসময় পরীক্ষা কেন্দ্র পরিচালনার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা মৎস্য কর্মকর্তা মো: জসিম উদ্দিন, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্র শেখর মজুমদার, রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তুষার কান্তি চাকমা ও রামগড় গণিয়াতুল উলুম সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সালাম নিজামী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন