রামগড় থানার আরেক কনস্টেবল ফেনসিডিলসহ জনতার হাতে আটক

fec-image

খাগড়াছড়ির রামগড় থানার আরেক কনস্টেবল সাজ্জাদকে ভারতীয় ফেনসিডিলসহ আটক করলো জনতা।

বুধবার (১৮ অক্টোবর) সকালে রামগড়ের পাশ্বর্বর্তী ফটিকছড়ির ভুজপুরের বাগানবাজরে ৭৪ বোতল ফেনসিডিল ও মোটরসাইকেলসহ তাকে আটক করে স্থানীয় বাগানবাজার ইউপি চেয়ারম্যানের কাছে সোপর্দ করে। পরে তাকে ভুজপুর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এর মাত্র চারদিন আগে গত শনিবার (১৪ অক্টোবর) চট্টগ্রামে ৯৩ বোতল ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হন রামগড় থানার কনস্টেবল আশরাফুল হাসান তানভীর।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কনস্টেবল সাজ্জাদ ভুজপুরের বাগানবাজারের চিকনছড়ার বাংলাবাজার রাবার বাগান এলাকায় সেখানকার এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ফেনসিডিল কিনে রামগড়ে ফেরার সময় স্থানীয় লোকজন ঘেরাও করে ধরে ফেলেন। এসময় সুমন নামে ঐ মাদক ব্যবসায়ী ও কনস্টেবল সাজ্জাদের সহকর্মী কনস্টেবল জাহেদুল পালিয়ে যায়। গ্রামবাসীরা কনস্টেবল সাজ্জাদেরর কাছে পাওয়া ৭৪ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ বাগান বাজার ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাদাত হোসেন সাজুর কাছে সোপর্দ করেন।

জানা যায়, আটক মোটরসাইকেলটি রামগড় থানার কনস্টেবল জাহেদুলের। তার গ্রামের বাড়ি ভুজপুরের দাঁতমারায়। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী সুমনের বাড়িও একই এলাকায়।

ইউপি চেয়ারম্যান সাহাদাত হোসেন সাজু বলেন, গ্রামবাসীরা সাজ্জাদকে ফেনসিডিলসহ ধরে পরিষদে সোপর্দ করার পর ভুজপুর থানায় খবর দেয়া হয়। তিনি বলেন, ভুজপুর থানার উপ-পরিদর্শক রাশেদের নেতৃত্বে একদল পুলিশ এসে সাজ্জাদকে থানায় নিয়ে গেছেন।

ভুজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হেফাজত থেকে সাজ্জাদ নামে আটক ব্যক্তিকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে তিনি বলেন, সাজ্জাদ পুলিশের সদস্য কি না তা খোঁজখবর নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে রামগড় থানার ওসি (তদন্ত) মো. ফকরুল হোসেন বলেন, লোকমুখে এ ধরণের একটি খবর শুনেছি। তবে অফিসিয়ালি এখনও কেউ কিছু জানাননি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন