রোনালদোর হ্যাটট্রিক গোল, বড় জয় আল নাসেরের

fec-image

মৌসুম শুরুর তৃতীয় ম্যাচে এসে প্রথম গোল পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো, প্রথম দুই ম্যাচে গোল না পাওয়ার ক্ষুধাটা মিটিয়ে নিয়েছেন হ্যাটট্রিক করেই। জোড়া গোল করেছেন সতীর্থ সাদিও মানে। আর তাতেই জোড়া হারে মৌসুম শুরু করা আল নাসের প্রথম জয়ের দেখা পেয়েছে। আল ফাতেহকে হারিয়েছে ৫-০ ব্যবধানে।

সৌদি প্রো লিগে শুক্রবার আল ফাতেহের মাঠে খেলতে নামে আল নাসের। প্রথম থেকেই বল দখলে রেখে একের পর এক আক্রমণ চালিয়ে যায় দলটি। ২৬তম মিনিটের মানের থেকে সাজানো বল পেয়েও রোনালদো গোল করতে ব্যর্থ হন। তবে পরের মিনিটে অবশ্য এই জুটির সৌজন্যেই খুলে যায় গোলের দুয়ার।

২৭তম মিনিটে ব্রজোভিচের থেকে বল পেয়ে বক্সের বাইরে থেকে চোখধাঁধানো এক ব্যাক হিল করেন রোনালদো। বল বুঝে পেয়ে ঠাণ্ডায় মাথায় বাকি কাজটা সারেন সাদিও মানে। পরের তিন মিনিটে আরো দুটো গোলের সুযোগ হাতছাড়া করেন রোনালদো। অবশ্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ৩৭ মিনিটে ঠিকই গোলের দেখা পেয়ে যান তিনি।

সুলতান আল ঘাননামের বাড়ানো বল গোল পোস্টের খুব কাছ থেকে নেয়া হেডে জালে জড়িয়ে দেন তিনি। দ্বিতীয়ার্ধের দশম মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান রোনালদো। ঘারিবের সাজিয়ে দেয়া বলে শুধু পা ছুঁয়ে জালে জড়ান তিনি। আল নাসের তখন ৩-০ গোলে এগিয়ে।

এরপর অবশ্য আল ফাতেহ নিজেদের খানিকটা গুছিয়ে আনে। ফলে আল নাসেরের গোল উৎসব কিছুটা সময়ের জন্য আটকে থাকে। যা খুলেন সাদিও মানে। ৮২তম মিনিটে ঘারিবের বাড়ানো বলে হেড থেকে নিজের দ্বিতীয় গোলটি আদায় করে নেন তিনি।

রোনালদোর হ্যাটট্রিক পূর্ণ হয় যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে। সতীর্থ নাওয়াফ বুশাল দারুণ এক পাস দেন গোলকিপারকে কাটিয়ে। আর রোনালদো পা ছুঁয়ে শুধু বলের দিকটা পরিবর্তন করে দেন। যা রোনালদোর ক্যারিয়ারের ৬৩তম হ্যাটট্রিক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন