কুতুপালংয়ে রোহিঙ্গাদের হামলায় এক যুবক গুরুতর আহত

fec-image

উখিয়ার কুতুপালং টিভি রিলে কেন্দ্র রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন কক্সবাজার-টেকনাফ সড়কে রোহিঙ্গাদের হামলায় গুরুতর আহত হয়েছেন ইউসুফ আলী নামের এক স্থানীয় যুবক।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় উখিয়ার কুতুপালং টিভি রিলে কেন্দ্র সংলগ্ন ৭নং ক্যাম্প এলাকায় রোহিঙ্গাদের হামলায় স্থানীয় যুবক ইউসুফ আলী গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

আহত ইউসুফ আলী জানান, কিছু সঙ্গবদ্ধ রোহিঙ্গা আব্দুর রাজ্জাক নামক ১ ভিক্ষুককে মারধর করার সময় আমি দেখতে পেয়ে ভিক্ষুকে অন্যায়ভাবে না মারতে নিষেধ করলে ৭নং ক্যাম্প এ বসবাসরত রোহিঙ্গা এহসানুল হক এর নেতৃত্বে ১০/১৫ জন রোহিঙ্গা লাঠিসোটা নিয়ে আমার উপর হামলা করে গুরুতর আহত অবস্থায় ফেলে পালিয়ে যায়। স্থানীয় আর এক যুবক জাহাঙ্গীরকে টেনে-হেছড়ে ক্যাম্পের ভিতর নিয়ে যায় বলে তিনি জানান।

উখিয়ার কুতুপালং ক্যাম্প-৭ এলাকার রেড ক্রিসেন্ট ট্রানজিটের সামনে স্বশস্ত্র রোহিঙ্গারা এ হামলার ঘটনা ঘটায়।

আহত যুবক উখিয়ার পার্শবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউপির ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার আনোয়ারা বেগম ও আনসার কমান্ডার বদিউর রহমানের ছেলে বলে জানা যায়।

আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন বলে নিশ্চিত কয়েছেন আহতের বড় বোন মাহমুদা বেগম।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) ইমন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন স্থানীয় ইউসুফ আলীকে হামলার সাথে জড়িত রোহিঙ্গাদের তদন্ত পুর্বক সংশ্লিষ্ট মামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন