লংগদুতে বিএনপির দেড় হাজার নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

Untitled-1

নিজস্ব প্রতিনিধি, লংগদু:
লংগদু উপজেলায় বিএনপি’র বহিস্কৃত নেতা হাজী ফয়েজুল আজিমের নেতৃত্বে বিএপি ও অংগ-সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী আওমীলীগে যোগদান করেছেন। বৃহস্পতিবার, বেলা এগারটায় উপজেলা পরিষদ মাঠে আয়োজিত যোগদান সভার আয়োজন করা হয়। যোগাদান অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রি ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারে নিকট ফুলের তোড়া উপহার দিয়ে বিএনপি ও অঙ্গ-সংগঠনের প্রায় দেড় হাজার নেতা-কর্মীগণ আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন,  আমরা পাহাড়ী বাঙ্গালী সকলে মিলেমিশে বসবাস করতে চাই । এখানে যারা বসবাস করেন সকলেই বাংলাদেশের নাগরিক। সকল নাগরিক, সকল সম্প্রদায়ের লোক যাতে তার নাগরিক অধিকার নিয়ে সম্প্রদায়িক সম্প্রীতিতে বসবাস করতে পারেন তার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আজকে বিএনপি থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন সেটা শুধু রাঙামাটি নয় বাংলাদেশের জন্য একটা মাইলফলক হয়ে থাকবে।

লংগদু উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল বারেক সরকার এতে সভাপতিত্ব করেন। উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ জানে আলমের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি থেকে নির্বাচিত মহিলা সংসদ সদস্য জেএফ আনোয়ার চিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুছা মাতাব্বর। যোগদানকৃতদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক বিএনপি নেতা হাজ্বী ফয়জুল আজিম, উপজেলা বিএনপির সহ সভাপতি ওয়াছেক আলী আকন্দ, যুগ্ন সম্পাদক শাহদাৎ হোসেন শিপু, সদস্য আব্দুর রহমান হওলাদার, কৃষক দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খান, তৃনমূল দলের সভাপতি শাহ নেওয়াজ বাবু, রাকিব ফরাজি।
যোগদান উপলক্ষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন