লক্ষীছড়িতে বই বিতরণ ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

cPU

মোবারক হোসেন:
খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি কলেজে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। মঙ্গলবার লক্ষীছড়ি সফরকালে বই বিতরণ এবং বই বিতরণ শেষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ’১৫ উদ্বোধন করা হয়।

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও লক্ষীছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেম্রাচাই চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরী চৌধুরী। এতে স্বাগত বক্তব্য রাখেন লক্ষীছড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডথুই প্রু ডলি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, আশুতোষ চাকমা, মংক্য চিং চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি টেকু চাকমা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, লক্ষীছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: মিজান, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্য মারমা। এছাড়াও স্থানীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

পরে লক্ষীছড়ি উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ’১৫ উদ্বোধন করা হয়। খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী মঙ্গলবার লক্ষীছড়ি উপজেলা সফরকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তৃতাকালে এ টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

লক্ষীছড়ি সদর একাদশ ও লক্ষীছড়ি অবসর ক্লাব একাদশ উদ্বোধনী খেলায় অংশ নেন। এই টুর্নামেন্টে ৮টি দল অংশ নিয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন