লক্ষ্মীছড়ি জোনে নতুন কমান্ডারের দায়িত্বভার গ্রহণ

লক্ষিছড়ি

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ১৬ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লক্ষ্মীছড়ি জোন কমান্ডার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন মেজর থেকে পদোন্নতি প্রাপ্ত লে: কর্ণেল মো: নুরুল আমিন, পিএসসি। এ উপলক্ষে ১নভেম্বর রবিবার দুপুরে এক মতবিনিময় সভা ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।

আমন্ত্রিত অতিথিদের অর্ভ্যথনা জানিয়ে নতুন জোন কমান্ডার বলেন, সকলে মিলে সহাবস্থানে থেকে আমি এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এর আগেও আমি এ এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর অর্পিত দায়িত্ব পালন করার সুযোগ আমার হয়েছিল। আপনাদের জন্যই আমি আজ লক্ষ্মীছড়ি জোন কমান্ডার।

তিনি বলেন, যে কোনো সমস্যা, সংকট জানালে আমি জোন কমান্ডার হিসেবে করনীয় সম্ভবমতে আপ্রান চেষ্টা করবো। এ সময় জোনের উপ-অধিনায়ক মেজর আব্দুল্যাহ আল ফারুকী, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন জাওয়াদ, লেফটেন্যান্ট নাসির উপস্থিত ছিলেন।

এছাড়াও আমন্ত্রিত অতিথি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য রে ম্রাচাই চৌধুরী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু দশরথ তালুকদার, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা, দুল্যাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অংক্যজাই মারমাসহ এলাকার হেডম্যান, গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিক অনুষ্ঠানে যোগ দেন।

উল্লেখ্য চলতি বছর জুলাই মাসের ২২তারিখে মেজর হিসেবে ১৬ফিল্ড রেজিমেন্ট আটিলারি লক্ষ্মীছড়ি জোনে যোগদান করে উপ-অধিনায়কের দায়িত্ব পালন করেন। লে: কর্ণেল আব্দুল বাতেন খান, পিএসসি, কর্ণেল হিসেবে পদোন্নািত পেয়ে ঢাকায় ডিজিএফআই সংস্থাতে যোগদান করলে আনুষ্ঠানিক ভাবে জোন কমান্ডারের দায়িত্বভার গ্রহণ করলেন লে: কর্ণেল মো: নুরুল আমিন, পিএসসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন