লামায় বাছুরে ঘাস খাওয়াকে কেন্দ্র করে হাতের কব্জি কাটাসহ জখম ৩

fec-image

লামা উপজেলার সরই ইউনিয়নের কালাম বকসু পাড়ায় গরুর বাছুরে ঘাস খাওয়াকে কেন্দ্র করে দা দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে ৩ জনকে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের মধ্যে মফিজুর রহমানের ডান হাতের কবজি কেটে দেওয়া হয়েছে। আহতরা হলো- ফুরুক আহমদের ছেলে মফিজুর রহমান (৩৬), হেদায়েত আলীর ছেলে ফুরুক আহমদ (৮০), ফুরুক আহমদের স্ত্রী আমেনা বেগম (৭০।

অভিযোগে জানা গেছে, রোববার সকাল আনুমানিক ৮টার দিকে ফুরুক আহাম্মদের ৪/৫ মাস বয়সে গরুর বাছুর বাড়ির পাশে রুবেল(২৮) গংদের জমিতে ঘাস খেতে থাকে। এতে রুবেল গং ক্ষিপ্ত হয়ে হাতুড়ি ও লাঠি দিয়ে আপন চাচা ফুরুক আহাম্মদের উপর হামলা চালায়। হামলার শিকার চাচার শোর চিৎকারে তার ছেলে এগিয়ে আসলে তাকে দা দিয়ে কুপিয়ে হাতের কবজি কেটে দেওয়া হয়। সন্তান ও স্বামীকে রক্ষায় আমেনা বেগম এগিয়ে আসলে হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকেও গুরুতর জখম করা হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের কবল থেকে আহতদের উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালে চিকিৎসাধীন আমেনা বেগম জানান মো. রুবেল(২৮), মোহাম্মদ মিয়া (৪৭), বার্মাইয়া দেলোয়ার হোসেন ( ৩৮) ও আম্বিয়া খাতুন গং মিলে হামলা চালিয়েছে।

লামা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, আহত তিন জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সরই ইউপি চেয়ারম্যান মো. ইদ্রিছ জানান ঘটনাটি খুবই দুঃখজনক।

লামা থানা অফিসার ইনচার্জ সেলিম শেখ জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন