শান্তিপূর্ণ আন্দোলনে হঠানো হবে অবৈধ সরকারকে- গোলাম আকবর

বান্দরবানে বিএনপির গনসংযোগ ও কর্মী সমাবেশ

Bandarban-1

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকার বলেছেন, লাগি-বৈইঠা দিয়ে আওয়ামী লীগ যেভাবে মানুষ মেরেছিল, আমরা সেটা করিনি। আমরা সহিংস আন্দোলন করবো না। এবার শান্তিপূর্ন ভাবে আন্দোলন হবে। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে অবৈধ আওয়ামী সরকারকে হঠানো হবে। সোমবার বান্দরবান পর্যটন মোটেলে বিএনপির এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

বান্দরবান জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বিএনপি কেন্দ্রীয় সদস্য মাহাবুব রহমান শামীম, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক ওসমান গনি, সদর উপজেলার চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, সাধারন সম্পাদক আজিজুর রহমান , পৌর মেয়র ও স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক আবদুল মাবুদ, লামা পৌর মেয়র আমির হোসেন আমু, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রশীদ, জেলা মহিলা দলের সভাপতি কাজী নিরুতাজ বেগম, ছাত্রদল সভাপতি সাবিকুর রহমান জুয়েল, আলীকদম উপজেলার চেয়ারম্যান আবুল কালামসহ  জেলা-উপজেলার অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী বক্তব্য রাখেন।

৫ জানুয়ারির নির্বাচন প্রতিহত করতে না পারার ব্যাপারে আকবর খোন্দকার বলেন, আমরা এই নির্বাচন প্রতিহত করার অনেক চেষ্টা করেছি। কিন্তু  সরকার প্রশাসনকে ব্যবহার করে  নির্বাচন করেছে।
তিনি বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকার অযোগ্য মন্ত্রীদের দিয়ে দেশ পরিচালনার কারনে শেয়ার বাজারে অরাজকতা, শিক্ষা ক্ষেত্রে অরাজকতা এমনকি দূর্নীতিতে ছেঁয়ে গেছে পুরো দেশ। তাই এ জালিম সরকারে কাছ থেকে দেশ কে মুক্তি করার জন্য বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন