শিলখালীতে ভিজিএফ চাল বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
পেকুয়ার শিলখালী ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ শুরু করা হয়েছে। ১ জুলাই শুক্রবার বাদে জুমা স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ মো. নুরুল হোসাইন নির্ধারিত টেক অফিসার পিআইও অফিসের প্রকৗশলী মো. মাহফুজুর রহমানের উপস্থিতি ও সার্বক্ষনিক তদারকিতে বরাদ্ধের বিতরণ প্রক্রিয়ার শুভ উদ্বোধন করেন।

জানা যায়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এবারো বর্তমান সরকার এ গ্রামের জন্য বিশেষ ভিজিএফ চাল বরাদ্ধ দেন। ইউপি সচিব মো. আল আমিন জানিয়েছেন ঈদ উপলক্ষ্যে এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে বিতরনে পৃথক ভাবে দু’দফার ভিজিএফ চাল বরাদ্ধ দিয়েছেন। শুক্রবার প্রথম দফার বরাদ্ধ পরিষদে আনার মাধ্যমে উল্লেখযোগ্য জনঅধ্যূষিত লোকালয় হিসাবে পরিচিত ৫ ও ৬নং ওয়ার্ডে বসবাসরত প্রতিটি পরিবারের জন্য ২০ কেজি করে পরিমাপের মাধ্যমে তা বিতরণ করা হচ্ছে।

ভিজিএফ চাল বিতরণকালে উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক সদ্য অনুষ্টিত ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা মো. কাজিউল ইনসান, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বশির আহমদ, বিওজেএ’র কক্সবাজার জেলা কমিটির সহ-সভাপতি সাংবাদিক সংসদ-কক্সবাজারের সিনিয়র সদস্য সাংবাদিক ছগির আহমদ আজগরী, শিলখালী ইউপি’র প্যানেল চেয়ারম্যান-১ আবদুল আউয়াল দুলাল, ৭নং ওয়ার্ডের ক্রীড়ানুরাগী মো. আবু তাহের এমইউপি, সংরক্ষিত সদস্যা চেনুয়ারা বেগম পুতু এমইউপি, ৪নং ওয়ার্ডের মোঃ সাহাবউদ্দিন এমইউপি, ৫নং ওয়ার্ডের মোঃ আবু ছিদ্দিক এমইউপি, ৬নং ওয়ার্ডের আহমদ শফি এমইউপি,  ৯নং ওয়ার্ডের মোঃ আবদুস ছমদ এমইউপি ও স্থানীয় নেতৃস্থানীয় গণ্যামান্য ব্যক্তিবর্গসহ গ্রাম পুলিশ সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন