‘শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক’

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা বলেছেন, রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা সঞ্চালনায় এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

চেয়ারম্যান আরো বলেন, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। তার সাহসিকতা, বলিষ্ঠ পদক্ষেপ এবং যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণের ফলেই বাংলাদেশ সরকার আজ রোল মডেলে পরিণত হয়েছে। পরে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্ম দিন পালন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অংচাইনু মারমা, ছাত্রলীগের সভাপতি অংসিচিং মারমা বিজয়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুইচাপ্রু মারমা, মহিলা সভানেত্রী লংবতি ত্রিপুরা, মহিলা সম্পাদিকা উচসিন মারমা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি রবার্ট ত্রিপুরা, তথ্য ও গবেষণা সম্পাদক অংনুচিং মারমাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দেশ, বহির্বিশ্ব, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন