সন্তু লারমা ও সাংসদ উষাতন তালুকদার এমপিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অবাঞ্চিত ঘোষণা

পিবিসিপি
প্রেস বিজ্ঞপ্তি :

সাংসদ উষাতন তালুকদার ও সন্তু লারমাকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অবাঞ্চিত ঘোষণা করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা। সংগঠনটির পক্ষ থেকে বলা হয়, ‘বিভিন্ন অনলাইন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের মাধ্যেম আমরা জানতে পেরেছি, আগামী ২০ ডিসেম্বর ২০১৪ শনিবার ত্রিশ হাজার বাঙ্গালীর খুনী সাংসদ উষাতন তালুকদার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরী অডিটরিয়ামে পাহাড়ী ছাত্র পরিষদের এক অনুষ্ঠানে যোগ দিতে আসছেন। বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী এবং খুনী উষাতন তালুকদারকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পবিত্র ক্যাম্পাসে প্রবেশাধিকার না দিতে সংশ্লিষ্ট প্রশাসনকে অনুরোধ করছি।’

বৃহষ্পতিবার পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা সংবাদ মাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানান।

সংগঠনটির পক্ষ থেকে হুশিয়ারী উচ্চারণ করে বলা হয়েছে, উষাতন তালুকদারকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রবেশ নিষিদ্ধ না করা হলে তা কঠোর হস্তে দমন করবে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা। তারা অভিযোগ করে বলেন, পার্বত্য চট্টগ্রামে খুন, অপহরণ, চাঁদাবাজী, ধর্ষণসহ সকল অপকর্মের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদদাতা এই উষাতন তালুকদার ও সন্তু লারমা।

তারা আরও বলেন, খুনী সন্তু লারমা ও উষাতন তালুকদার পার্বত্য চট্টগ্রামে প্রতিনিয়ত অস্থিতিশীলতা সৃষ্টি করছে তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে।

তারা অভিযোগ করে আরো বলেন, গত ১৫ ডিসেম্বর ২০১৪ তারিখে রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলা চৌদ্দমাইল এলাকায় নিরীহ বাঙ্গালিদের প্রায় ১০ একর জমির আনারস বাগান ধ্বংস করে এবং নিরীহ পাহাড়ী ও বাঙ্গালীদের বাড়িতে অগ্নিসংযোগ করার প্রত্যক্ষ ও পরোক্ষ মদদদাতা এই উষাতন তালুকদার এবং খুনী শন্তু লারমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন