সাংবাদিকদের নিরাপত্তা ও ন্যায্য অধিকারের দাবীতে খাগড়াছড়িতে কেইউজে‘র মানববন্ধন

11212067_814356611991961_1121078757_o copy
সিনিয়র স্টাফ রিপোর্টার :

পাহাড়ে কর্মরত সাংবাদিকদের পেশাগত নিরাপত্তা ও ন্যায্য অধিকার নিশ্চিত করার দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন ও সমাবেশ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে। শুক্রবার সকাল ১০ টার দিকে খাগড়াছড়ি জেলা সদরের শাপলা চত্তর মোড়ে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করা হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র সভাপতি ও এসএ টিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি মো: নুরুল আযম‘র সভাপতিত্বে অনুষ্ঠানে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র সাধারণ সম্পাদক সাংবাদিক কানন আচার্য, সাংবাদিক মোহাম্মদ আবদুল হালিম ও সাংবাদিক মো: দুলাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা, পার্বত্য চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের পেশাগত নিরাপত্তা নিশ্চিত করার দাবী জানিয়ে কেন্দ্রের মতো সুষম সুযোগ সুবিধা প্রদান ও মফস্বল সাংবাদিকদের ওয়েজবোর্ডের সুযোগ-সুবিধা প্রদানের দাবী জানান।

তার আগে খাগড়াছড়ি আদালত সড়কস্থ সংগঠনের কার্যালয় থেকে জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিকদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি প্রেসক্লাব চত্তর ঘুরে এসে শাপলা চত্বরে মানববন্ধন কর্মসূচীতে যোগ দেয়।

মানববন্ধন ও সমাবেশ কর্মসূচীতে অন্যান্যের মধ্যে সকালের খবর‘র রূপায়ন দেওয়ান, আমাদের সময়‘র মো: রফিকুল ইসলাম, যায়যায়দিন‘র রিপন সরকার, সুপ্রভাত বাংলাদেশ‘র মিল্টন চাকমা, পার্বত্যনিউজ‘র মো: শাহজাহান কবীর সাজু, সাংবাদিক নতুনধন চাকমাসহ বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন