সালাহউদ্দিন কে অক্ষত অবস্থায় ফেরত ও মুক্তির দাবিতে পেকুয়ায় লিফলেট বিতরণ

পেকুয়া প্রতিনিধি:

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফেরত ও মুক্তির দাবীতে কক্সবাজারের পেকুয়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে।

রোববার (১৯ এপ্রিল) দুপুর ১ টার দিকে উপজেলা যুবদলের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, উপজেলা মহিলাদলের সভানেত্রী সাবিনা ইয়াছমিন ঝিনু, সহসভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রনি, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইয়াছিন আরফাত, আকিক মামুনের নেতৃত্বে এ লিফলেট বিতরণ করা হয়।

এসময় তারা শহীদ জিয়াউর রহমান কলেজ, শহীদ জিয়া বি এম আই কলেজ, পেকুয়া মড়েল জি এম সি ইনস্টিটিউশন, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়, পেকুয়া পাইলট স্কুল, আনোয়ারুল মাদ্রাসার ছাত্রছাত্রী আলিম ও এইচ এস সি পরীক্ষার্থী, পেকুয়া চৌমুহুনী, পেকুয়া বাজারসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন।

এতে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা বাবু, হানিফ, যুবনেতা জিয়াবুল, দিদার, উপজেলা শ্রমিকদলের অর্থ সম্পাদক জামাল, পূর্ব জোন শ্রমিকদলের সভাপতি মনছুর, মহিলানেত্রী খোরশিদা, বাদশাসহ অঙ্গ সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণকালে উপজেলা যুবদলের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু বলেছেন, ‘আমরা আমাদের প্রিয় নেতা দক্ষিণ চট্টলার অবিসংবেদিত জননেতা বিএনপির কেন্দ্র্রীয় যুগ্ম মহাসচিব সাবেক সফল মন্ত্রী সালাহউদ্দিন আহমদকে সরকারের লেলিয়ে দেওয়া সাদাপোশাকধারী বাহিনীরা উত্তরার একটি বাসা থেকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে সালাহউদ্দিন আহমদের স্ত্রী সাবেক এমপি এ্যাডভোকেট হাসিনা আহমদ তার স্বামীকে অক্ষত অবস্থায় ফেরত ও মুক্তি দেওয়ার জন্য হাইকোর্টের রুল জারি করে। হাইকোর্টের বিচারক রুলটি আমলে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে সালাহউদ্দিন আহমদকে খোঁজে বের করার জন্য নির্দেশ দেয়। রুলের শুনানি করার পর থেকে আইনশৃঙ্খলাবাহিনী কয়েক দফা সময় নিয়ে আসলেও কোন ভাবে উদ্ধার তৎপরতা নেই। আমরা শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণ করছি। আমাদের দাবী অবিলম্বে সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় আদালতে হাজির করে নিশর্তে মুক্তি দিতে হবে।’

লিফলেটে লেখা হয়, ‘সালাহউদ্দিন আহমদ ৩৯ দিন ধরে নিখোঁজ থাকায় ওনার জন্মস্থান পেকুয়া তথা কক্সবাজার জেলাবাসীর উৎকণ্ঠার শেষ নেই। সবাই চেয়ে আছে সালাহউদ্দিন আহমদ কখন পেকুয়ার মাটিতে আসছে। আসলে কি আসবে? ‘

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন