সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ে সেনাবাহিনীর বাদ্যযন্ত্র ও ফ্যান বিতরণ

 

নিজস্ব প্রতিনিধি, মহালছড়ি :

খাগড়াছড়ি’র মহালছড়ি উপজেলার ৪ ফিল্ড রেজি: আর্টিলারী সিন্দুকছড়ি জোনের উদ্যোগে সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ে আজ মঙ্গলবার সকাল ১১টায় বাদ্যযন্ত্র, ফ্যান বিতরণ এবং স্কুলের ছাত্র/ছাত্রী ও এলাকাবাসীর সুবিধার্থে একটি ১০ হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন একটি পাকা হাউজ উদ্বোধন করেন জোন অধিনায়ক লে: কর্ণেল রাব্বি আহসান।

বিতরণ ও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জোন উপ-অধিনায়ক মেজর মামুন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান সুইনুপ্রু চৌধুরী ও এলাকার হেডম্যান, কার্বারী ও স্থানীয় ইউপি সদস্যগণ। এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জোন উপ-অধিনায়ক মেজর মামুন ও সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র ত্রিপুরা প্রমূখ।

সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান সুইনুপ্রু চৌধুরী’র সাথে আলাপকালে বলেন, সিন্দুকছড়ি এলাকায় গত কয়েকদিনে প্রচন্ড তাপদাহে খাল-বিল, নদী-নালা সবকিছু শুকিয়ে যাওয়ায় পানীয় জলের অভাবে চারিদিকে যখন হাহাকার অবস্থা, ঠিক সেই মূহুর্তে সিন্দুকছড়ি জোন এর অর্থায়নে পাকা হাউজ নির্মাণ করে পানীয় জলের সুব্যবস্থা করায় এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। সেনাবাহিনীর এই মহতি উদ্যোগকে অত্যন্ত প্রশংসনীয় বলে উল্লেখ করেছেন।

সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল রাব্বি আহসান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায় থাকলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন