সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইয়ুথের আয়োজন

fec-image

রাঙামাটি পার্বত্য জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ অর্গানাইজেশন ফর ইউনিটি ট্রাস্ট অ্যান্ড হেল্প (ইয়ুথ) ও মোস্তফা কামাল ফাউন্ডেশনের আয়োজনে প্রতি বছরের ন্যায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে মেহেদী উৎসব, ঈদ উপহার ও সালামি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ মে) সকালে রাঙামাটি শিশু একাডেমি মিলনায়তনে অর্ধ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উপহার হিসেবে ঈদের বাজার ও সালামি প্রদান করা হয়। পরে মেহেদী উৎসবের মাধ্যমে ইয়ুথের সদস্যরা কোমলমতী এই শিশুদের হাত রাঙ্গিয়ে দেয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক রাঙামাটির প্রকাশক ও ইয়ুথের উপদেষ্টা জাহাঙ্গীর কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি ও ইয়ুথের উপদেষ্টা মো. আবু সৈয়দ, রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইয়ুথের উপদেষ্টা আনোয়ার উল হক, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও ইয়ুথের উপদেষ্টা মো. জামাল উদ্দীন, দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা সম্পাদক ও ইয়ুথের উপদেষ্টা সুফিয়া কামাল ঝিমি, বিশিষ্ট সমাজসেবক মো. জাহিদুল ইসলাম জাহিদ।

ইয়ুথের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. ইকবাল হোসেন এর সঞ্চালনায় ও আয়োজক কমিটির আহ্বায়ক রুপম তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে হিলফুল ফুযুল তরুণ সংঘের সভাপতি শফিকুল ইসলাম শাহিনসহ ইয়ুথের সদস্য ও অভিভাবকরা এ সময় উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি মো. আবু সৈয়দ ও মো. জামাল উদ্দীন তাৎক্ষণিক শিশুদের নগদ ঈদ সালামি প্রদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আয়োজন, ইয়ুথের, শিশুদের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন