স্যামসাং গ্যালাক্সি এস৫ দিচ্ছে সর্বোচ্চ ক্যাশব্যাক সুবিধা

samsung
কর্পোরেট ডেস্ক:

যাত্রা শুরুর একমাসের মধ্যেই স্যামসাং গ্যালাক্সি এস৫ বিশ্বব্যাপি পৌঁছে গিয়েছে এক কোটি স্মার্টফোন প্রেমিদের হাতে। বিশ্বব্যাপি এ সফলতার জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের জন্য এখন গ্যালাক্সি এস৫ এর সঙ্গে আকর্ষনীয় অফার দিচ্ছে। এখন গ্রাহকরা গ্যালাক্সি এস৫ কেনার সময় ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ফেরত পেতে পারেন যা বাংলাদেশে মোবাইলের সব ধরনের অফারের মধ্যে সর্বোচ্চ।

গ্যালাক্সি এস৫ যারা কিনবেন তারা এখন ৫ হাজার, ৭ হাজার, ১০ হাজার অথবা ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ক্যাশ ডিসকাউন্টে ন্যূনতম ৪৫ হাজার টাকায় এস৫ পেতে ক্রয়ের সময় হ্যান্ডসেটের সিরিয়াল নম্বর এসএমএস করতে হবে। এ অফার ছাড়াও, স্যামসাং যারা এস৫ কিস্তি সুবিধায় কিনতে আগ্রহী তাদের জন্যও আকর্ষণীয় অফার দিচ্ছে। গ্রাহকরা তাদের স্ট্যান্ডার্ড চার্টার্ড, ব্র্যাক ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে বিনাসুদে মাসিক ৩,৩৩৩ টাকায় ১৮ মাসের কিস্তিতে এ মোবাইলটি কিনতে পারবেন।

স্মার্ট এক্সচেঞ্জ অফারেও গ্রাহকরা এখন স্যামসাং গ্যালাক্সি এস৫ কিনতে পারবেন। এ অফারের আওতায় গ্রাহকরা তাদের ব্যবহৃত স্মার্টফোনের বিনিময়ে স্যামসাং গ্যালাক্সি এস৫ পেতে পারেন। এই এক্সচেঞ্জ অফারটি নির্দিষ্ট মডেলের জন্য নির্বাচিত স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে পাওয়া যাবে। এক্ষেত্রে পরিবর্তনের সময় ব্যবহৃত মোবাইলের বর্তমান অবস্থা এবং ওয়ারেন্টি যাচাই করে নেওয়া হবে।
সারাবিশ্বের সাথে একযোগে বাংলাদেশে এ বছর ১১ এপ্রিল গ্যালাক্সি এস সিরিজের পঞ্চম প্রজন্মের সংষ্করণ গ্যালাক্সি এস৫ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। বাংলাদেশে এর দাম ৬০ হাজার টাকা।
গ্যালাক্সি এস৫ এ আছে ৫.১ ইঞ্চি সুপার অ্যামলয়েড ডিসপ্লে, ১৬ এমপি ক্যামেরা এবং ২এমপি ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এ ফোনে আছে ১.৯ গিগাহার্টজ অকটা কোর প্রসেসর এবং অটো ফোকাস, এইচডিআর, এইচডি ভিডিও, ইমেজ রেকর্ডিং, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ধূলা এবং পানি প্রতিরোধের ব্যবস্থার মতো অসাধারণ সব ফিচার।        

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন