স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এলো সম্পূর্ণ নতুন গ্যালাক্সি এ৭

Image A7 2017 copy

বিজ্ঞপ্তি:

গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে আইপি ৬৮ পানি ও ধুলা প্রতিরোধক, কার্ভড গ্লাস ও মেটাল বডি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার

স্যামসাং মোবাইল বাংলাদেশ জনপ্রিয় এবং স্টাইলিশ গ্যালাক্সি এ সিরিজে নিয়ে এসেছে সর্ম্পূণ নতুন স্টাইলিশ গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোন। শক্তিশালী কার্যক্ষমতার মাধ্যমে গ্রাহকদের অনন্যতা প্রকাশের জন্য সেরামানের সুবিধা নিশ্চিত করতে স্যামসাং নিয়ে এসেছে নতুন ধারার ডিজাইন এবং প্রযুক্তির গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোন।

প্রিমিয়াম মানের গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে কার্ভড গ্লাস এবং মেটাল বডি, যা স্টাইল এবং পারফরমেন্সের সমন্বয়ে হ্যান্ডসেটটিকে দিয়েছে চমৎকার এক ডিজাইন। এ প্রথমবারের মতো গ্যালাক্সি এ সিরিজের এ স্মার্টফোনে রয়েছে আইপি ৬৮ পানি ও ধুলা প্রতিরোধক, যা যে কোনো অবস্থায় ডিভাইসকে ব্যবহারযোগ্য রাখতে পানি, ঘাম, বালি এবং ধুলা থেকে সুরক্ষা নিশ্চিত করে। এতে আরও রয়েছে কিছু বাড়তি ক্যামেরা ফিচার যা, সঠিকভাবে অটো ফোকাস করে এবং ফ্লোটিং ক্যামেরা বাটনের মাধ্যমে উচ্চ রেজ্যুলেশনের সেলফি তুলতে ব্যবহারকারীকে সহায়তা করে। গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটটিতে আরও ইনবিল্ট রয়েছে এস সিকিউর, এস পাওয়ার প্ল্যানিং এবং সিকিউর ফোল্ডার।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের চাহিদা অনুযায়ী আমাদের স্মার্টফোনগুলোতে যুগান্তকারী পরিবর্তন আনার চেষ্টা করি এবং এই লেটেস্ট গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোনটি আমাদের গ্রাহকদের বাজারের সবচেয়ে সেরা মানের পণ্যসমূহ দেওয়ার প্রতিশ্রুতিরই একটি অংশ। নতুন সংস্করণের এ গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোনে রয়েছে স্টাইল এবং পারফরমেন্সের এক অসাধারণ সমন্বয়, যা গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে”।

গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটটি কালো ও সোনালী এ দুটি স্টাইলিশ রং-এ পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটি সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটির মূল্য ৪৪,৯০০ টাকা। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংকের মাধ্যমে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন