৩৪ বিজিবির অবৈধ ইয়াবা ও সিগারেট উদ্ধার

yeba-17-9-16-copy

নিজস্ব প্রতিবেদক:

শনিবার ৩৪ বিজিবি’র মরিচ্যা যৌথ চেকপোষ্ট-এ কর্তব্যরত সদস্যগণ কর্তৃক নিয়মিত তল্লাশীকালে সন্দেহবশতঃ টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি মালবাহী ট্রাক তল্লাশী করে ট্রাকের মধ্যে চিংড়ী মাছের বাঁধানো প্যাকেটের ভিতরে অতি কৌশলে লুক্কায়িত অবস্থায় ৮৮০০ পিস ইয়াবা যার আনুমানিক মূল্য ২৬,৪০,০০০ টাকা এবং ২৬ কেজি বাগদা চিংড়ী যার আনুমানিক মূল্য ১৩,০০০ টাকা মালিকবিহীন অবস্থায় আটক করে।

উল্লেখ্য, আসামীবিহীন মাদকদ্রব্য (ইয়াবা) ব্যাটালিয়ন সদরে জমা রেখে পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের প্রতিনিধিসহ পর্ষদের উপস্থিতিতে ধ্বংস করা হবে। এছাড়া বাগদা বালুখালী শুল্ক কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-এর ঘুমধুম বিওপি’র জেসিও-৭৮২০ না. সুবে. মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার কচুবুনিয়া এলাকায় চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৭০,০০০ টাকা মূল্যের ১৪০০ প্যাকেট বার্মিজ নিম্নমানের সিগারেট, ৩৪,৫০০ মূল্যের ১১৫ জোড়া বার্মিজ সেন্ডেল এবং ৫৩,৮২০ টাকা মূল্যের ৪১৪টি কুইনলি ক্রিম মালিকবিহীন অবস্থায় আটক করা হয়

জব্দকৃত মালামাল-এর আনুমানিক মূল্য ১,৫৮,৩২০ টাকা। আটককৃত বার্মিজ নিম্নমানের সিগারেট স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ধ্বংস করা হবে এবং অন্যান্য মালামাল বালুখালী শুল্ক কাযালয়ে জমা করা হবে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন