‘‌ সরকারের এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে ‘

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ বলেন, সরকারের এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নাইক্ষ্যংছড়ি অঞ্চলে মন্ত্রী বীর বাহাদুরের বিকল্প নেই।

বুধবার (১ ফেব্রুয়ারি) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজে ওরিয়েন্টেশন ক্লাস ও নবীনবরণ অনুষ্ঠান সকাল ১০টায় কলেজ হলরুমে ২৩ সেশনের একাদশ শ্রেণীর ওরিয়েন্টেশন ক্লাস ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ আ ম রফিকুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ বক্তব্যে বলেন , মাননীয় মন্ত্রী বীর বাহাদুর পার্বত্য চট্টগ্রামে শিক্ষাখাতে বিশেষ অবদানের পাশাপাশি রাস্তা, ঘাট, মসজিদ, মন্দির, গীর্জা , কলেজ,  স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অসংখ্য কাজ করেছে।

এ ছাড়াও প্রধান আলোচক হিসেবে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের সামনে পথ মসৃণ নয়, ভালোভাবে পড়ালেখা করতে হবে। কলেজের এই দুই বছর খুবই গুরুত্বপূর্ণ সময়,এই সময়টা অবহেলা করলে সামনে বেশিদূর যাওয়া যাবে না বলে উপদেশ প্রদান করেন। এসময় তিনি কলেজের গরীব ও মেধাবী শিক্ষার্থীর জন্য এক শত সেট বই দেওয়ার ঘোষণা দেন।

তাছাড়া অনুষ্ঠানে অনন্যদের মাঝে বক্তব্য রাখেন, অধ্যাপক জসিম উদ্দিন, নীলোৎপল বড়ূয়া, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সেলিম, সম্পাদক ইফতেখারুল আবরার, ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র মাহমুদুল হক ডালিম,আব্দুল কাইয়ুম, লুৎফর রহমান প্রমুখ।

এছাড়াও অত্র কলেজের প্রত্যেক বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, অধ্যয়নরত শিক্ষার্থী এবং নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়ন, নবীনবরণ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন