লক্ষ্মীছড়ির উন্নয়নে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক

10952193_818226228247896_310161000_n

স্টাফ রিপোর্টার :

নবাগত খাগড়াছড়ি জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান পিছিয়ে পড়া লক্ষ্মীছড়ি উপজেলাকে এগিয়ে নিতে সম্ভব্য প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন। মঙ্গলবার (২৭ জানুয়ারি) লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে খাগড়াছড়ি জেলা প্রশাসক এ আশ্বাস দেন।

তিনি বলেন, সমস্যা ও সঙ্কট থাকবে, তবে তা সকলে মিলেই সমাধান করতে হবে। সে ক্ষেত্রে জনগণের নির্বাচিত জনপ্রতিনিধিদের সবার আগে এগিয়ে আসতে হবে। বক্তাদের দাবির পরিপ্রেক্ষিতে বিশুদ্ধ পানি সরবরাহ প্রকল্প বাস্তবায়ন অব্যাহত রাখা, খাদ্য গুদাম চালু করা, যোগাযোগ ব্যবস্থা উন্নতি, বিদুৎ সমস্যা নিরসণ এবং শিক্ষা ও স্বাস্থ্য বিষয়কসহ যেখানে যা করা সম্ভব পর্যায়ক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

এই এলাকার মানুষের জন্য কিছু করার সুযোগ থাকলে লক্ষ্মীছড়িকে অগ্রাধীকার ভিত্তিতে নজর দেয়া হবে বলে খাগড়াছড়ি জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান এমন আশ্বাসও দেন।

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত ওসমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আব্দুল খালেক, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি কলেজের অধ্যক্ষ মো: সফিউল্লাহ মীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সরোয়ার ইউসুফ জামাল, ইউপি চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা এবং এলাকার বিশিষ্টজনদের মধ্য হতে আবুল হাসেম চৌধুরী, মো: বিল্লাল হোসেন ব্যাপারি, নিলবর্ণ চাকমা, আব্দুর রশীদ মোল্লা, প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, বিজয় চাকমা প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, পরিষদের ভাইসি চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসক লক্ষ্মীছড়ি উপজেলার হেডম্যানদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন