খাগড়াছড়িতে কলেজ ছাত্রী খুনের ঘটনায় মামলা

Khagrachari Pic 10
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
খাগড়াছড়িতে কলেজ ছাত্রী ইতি চাকমা(১৮) খুনের ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে ইতি চাকমার বড় বোন স্কুল শিক্ষিকা জোনাকি চাকমা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে মামলাটি দায়ের করেন।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মাসুদ আল চৌধুরী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আমি নিজেই মামলাটি তদন্ত করছি। লাশ, ময়না তদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি।

তিনি আরও জানান, সব বিষয় মাথায় রেখে, গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে। এখন পর্যন্ত কোন ক্লু পাওয়া যায়নি। পুলিশের বেশ কয়েকটি টিম রহস্য উদঘাটন ও খুনিদের সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য কাজ করছে। খুব শীঘ্রই হত্যাকান্ডের রহস্য উদঘাটন সম্ভব হবে আশা রাখি।

উল্লেখ, সোমবার রাতে খাগড়াছড়ি সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের ছাত্র ইতি চাকমাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শহরের প্রাণ কেন্দ্র আরামবাগ এলাকায় এ হত্যাকান্ডটি ঘটে। সে দীঘিনালা উপজেলার  ছনখোলা গ্রামের মৃত অন্তরিন্দ্রীয় চাকমার মেয়ে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে ইতি চাকমা সবার ছোট। পুলিশ ইতি চাকমার লাশ উদ্বার করেছে।

খাগড়াছড়ি শহরের আরামবাগ এলাকায় বাবুল নাগের বাসায় ভাড়া থাকেন অটল চাকমা। স্ত্রী জোনাকি চাকমা দীঘিনালা উপজেলার বানছড়া আনন্দময় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তাদের সাথে থাকতেন  ইতি চাকমা।

অটল চাকমা জানান, তিনি সোমবার রাত সাড়ে ৯টার দিকে বাসায় ঢুকে দেখেন তার শালিকা ইতি চাকমার লাশ খাটের উপর পড়ে আছে। ইতি চাকমার বড় বোন স্কুল শিক্ষিকা জোনাকি চাকমা জানান, তিনি প্রতি শনিবার দীঘিনালায় যান এবং বৃহস্পতিবার খাগড়াছড়ি আসেন। তার অনুপস্থিতিতে দুলা ভাই ও বোন দু’জন বাসায় থাকতেন।

এদিকে ইতি চাকমার খুনিদের গ্রেফতারের দাবীতে মঙ্গলবার সকালে বিক্ষোভ করেছে ওই কলেজের শিক্ষার্থীরা। বিক্ষোভ সমাবেশ৭২ ঘন্টার মধ্যে ইতি চাকমার খুনের ঘটনা তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবী জানানো হয়েছে। অন্যথায় কঠিন কর্মসূচি ঘোষণার হুঁশিয়ার উচ্চারণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন