লামায় মিড ডে মিল ও সিসি ক্যামেরায় ক্লাস মনিটরিং উদ্বোধন

Lama pic-27.7

স্টাফ রিপোর্টার:

বান্দরবানের লামায় লামামুখ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল ও সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। বুধবার অভিভাবক সমাবেশ পৌর মেয়র জহিরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. ইসমাইল, পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আনন্দ কিশোর সাহা, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রিটন কুমার বড়ুয়া, উপজেলা শিক্ষা অফিসার যতীন্দ্র মোহন মন্ডল, সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার মহাজন ও আক্তার উদ্দিন উপস্থিত ছিলেন। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক নুরুল আফসার।

আওয়ামী লীগ সভাপতি মো. ইসমাইল বলেন, সিসি ক্যামেরায় ক্লাস মনিটরিং ও প্রতিদিন প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী মিড ডে মিল আয়োজনের মধ্য দিয়ে লামামুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়টিতে ডিজিটালের ছোঁয়া লেগেছে। মিড ডে মিল কার্যক্রম চালিয়ে নিতে সকল অভিভাবকদের অনুরোধ করেন। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার।

অনুষ্ঠানে পৌর মেয়র জহিরুল ইসলাম এই উদ্যোগের প্রশংসা করে মিড ডে মিল কর্মসূচির জন্য প্রতি বছর এক মেট্রিকটন চাল বরাদ্ধ দেয়ার ঘোষণা দেন। জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণের ঘোষণা দেন। আলোচনা শেষে অতিথিগণ শিশুদের হাতে খাবার তুলে দিয়ে মিড ডে মিল ও সুইচ টিপে সিসি ক্যামেরায় ক্লাশ মনিটরিংয়ের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন