বর্ণাঢ্য আয়োজনে উখিয়া আ.লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

fec-image

উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালন হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভাও করেছে উপজেলা আওয়ামী লীগ

বরিবার (২৩ জুন) বিকেলে কোর্টবাজার ষ্টেশনে আনুষ্টিত সভায় উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ আলম সভাপতিত্ব করেন। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য কবি আদিল চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর করিব চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা আওয়ামী লীগ নেতা আবুল মনছুর চৌধুরী ও হলদিয়া পালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কামাল উদ্দিন মিন্টু।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসকান্দর হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাকটর।

বক্তরা বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছেন। অবকাঠামো উন্নয়ন, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, কর্মসংস্থান সৃষ্টি সামাজিক নিরাপত্তা সহ নানা কর্মসূচীর এ দেশের মানুষ সুফল ভোগ করছেন। বিশেষ করে জঙ্গিবাদ, ও সন্ত্রাস দমন এবং মাদক নির্মুলে প্রধান মন্ত্রীর জিরো টরালেন্স প্রশংসার দাবী রাখে। তাই দেশের অগ্রগতি ও সমৃদ্ধি বৃদ্ধির জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, উখিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 4 =

আরও পড়ুন