রামুতে ব্যাপক হারে বেড়েছে মটর সাইকেল চুরি

 

উপজেলা প্রতিনিধি, রামু :

কক্সবাজারের রামুতে মটর সাইকেল মালিকরা এখন চোর আতংকে দিন কাটাচ্ছেন। কেউ বুঝে উঠতে পারছে না কখন কার সাইকেল চুরি হয়। মটর সাইকেল চোর ও ছিনতাইকারী সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে পড়েছে এই এলাকায় সাধারণ মানুষ।

গতকাল রোববার দিবাগত রাতে রামু ফতেখাঁরকুল সিপাহির পাড়ার মরহুম ক্বারী মো. আহমদের ছেলে সৌদি প্রবাসী হাসান মুরাদের একটি ডিসকভার মটর সাইকেল তালা কেটে নিয়ে যায় চোরের দল। গত ১ সপ্তাহ আগে একই এলাকায় মুবিনুল হকের ভাড়া বাসা থেকে এক ঔষধ কোম্পানীর প্রতিনিধির মটর সাইকেলও চুরি হয়ে যায়।

এর আগে সিপাহীর পাড়া ঝিনুর ভাড়াটিয়া বাসা থেকে এক ব্যক্তির মোটর সাইকেল চুরি হলে রামু থানায় একটি এজাহার দায়ের করা হয়। ঈদগড় পূর্ব রাজঘাটার বাসিন্দা হাজ্বী আবু তাহেরের ছেলে মোহাম্মদ আহাছানের একটি ডিসকভার মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। এঘটনায় ২ জনকে আটক করে পুলিশ।

এছাড়াও রামুর ফতেখাঁরকুলের মেরংলোয়া এলাকা থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা মোটরসাইকেল চোর সিন্ডিকের ২ সদস্যকে হাতে নাতে আটক করে রামু থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মেরংলোয়া গ্রামের মৃত হাজী সুলতান আহমদের ছেলে বেতার শিল্পী গোলাম মোস্তফা বাবুলের বাড়ির সিঁদ কেটে পালসার মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যাওয়ার সময় গোলাম মোস্তফা বাবুলসহ স্থানীয় জনতা হাতেনাতে এই ঘটনায় ২ জন চোরকে ধরে ফেলে। এব্যাপারে রামু থানায় মামলা দায়েল করা হয়।     

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =

আরও পড়ুন