বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে আলীকদম একাদশ চ্যাম্পিয়ন


আলীকদম প্রতিনিধি:

বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট‘অনুর্ধ্ব-১৭ জেলা পর্যায়ে ফাইনাল খেলায় বান্দরবান পৌরসভা একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আলীকদম উপজেলা একাদশ।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়াসংস্থার আয়োজনে জেলা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। বান্দরবানের ৭ উপজেলা ও ১টি পৌরসভাসহ ৮টি দলের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃশফিউল আলম, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য মোঃশফিকুর রহমান, কাজলকান্তি দাশ, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদুচ্ছ, ও ফুটবল খেলোয়ার সমিতির সভাপতি মোঃনাছির উদ্দিনসহ প্রমুখ। খেলা শেষে প্রধান অতিথি পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন