উখিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ সম্পন্ন

fec-image

কক্সবাজারের উখিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে উপজেলা হলরুমে শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান, উখিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ। যার মধ্য দিয়ে প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদ আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন।

শপথ বাক্য পাঠ অনুষ্ঠান পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার নুরুল আমিন সিদ্দিক, নুরুল হক খান ও নুরুল হক।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ।

প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদের মধ্যে শপথ বাক্য পাঠ করেন সভাপতি এসএম আনোয়ার হোসেন, সহ-সভাপতি সাইফুর রহিম শাহীন, হুমায়ুন কবির জুশান, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল। অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, সাহিত্য সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, দপ্তর ও ক্রীড়া সম্পাদক মাহামুদুল হক বাবুল।

নির্বাহী সদস্য যথাক্রমে; ফারুক আহমদ, হানিফ আযাদ, নুর মুহাম্মদ সিকদার ও ওবাইদুল হক আবু চৌধুরী।

শপথ গ্রহণ অনুষ্ঠান শুরুর প্রাক্কালে প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ এবং বিজীতসহ সকল সদস্যদের উদ্দেশ্যে নানা দিকনির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্য রাখেন।

তিনি বলেন, অতীতের মতো বর্তমান নির্বাচিত কমিটি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন এবং ক্লাবের উন্নয়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন। পাশাপাশি অতীতে যারা প্রেসক্লাবের দায়িত্ব পালন করে গেছেন তাদের সঙ্গে সমন্বয় সাধন করে অত্র প্রেসক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন, উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহসান সুমন, সদস্য যথাক্রমে আবদুল্লাহ আল আজিজ, শহিদুল ইসলাম রুবেল, ইব্রাহিম মোস্তাফা, ফেরদৌস ওয়াহিদ, শফিউল শাহীন প্রমুখ।

এদিকে নবনির্বাচিত কমিটির দায়িত্বপ্রাপ্ত সকল নেতৃবৃন্দের প্রত্যেকেই বক্তব্য রাখেন। এসময় তারা প্রেসক্লাবের উন্নয়নে সকলের আন্তরিক সহায়তা কামনা করেন। সভাশেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে সুরক্ষা সামগ্রী দেওয়া হয়।

উল্লেখ যে, গত ৫ ডিসেম্বর ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, নির্বাচন, প্রেসক্লাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 7 =

আরও পড়ুন