কক্সবাজারের সৈকতে ১ পর্যটক, বাঁকখালী নদীতে ১ শিশু শিক্ষার্থীর মৃত্যু : মুমর্ষ অবস্থায় উদ্ধার ২ নিখোঁজ ১

Mitu6

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:

কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে এক পর্যটকের সলিল সমাধি হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে জেলার রামুর বাঁকখালী নদীতে গোসল করতে নেমে ১ স্কুল ছাত্রী মারাগেছে। নিখোঁজ রয়েছে আরো ১ ছাত্রী। মুমর্ষ অবস্থায় উদ্ধার করা হয়েছে আরো ২ ছাত্রীকে। গতকাল বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

সমুদ্র সৈকতের লাইফ গার্ড সদস্যরা জানিয়েছেন, বিকেল ৩টার দিকে মনডুস (২২) নামের ওই পর্যটক গোসল করতে নামলে স্রোতের তোড়ে ভেসে যায়। পরে বিকেল ৪টার দিকে মৃতদেহ পাওয়া যায়। মনডুস কক্সবাজার শহরের নুনিয়ারছড়া বসবাসকারি নোয়াখালী জেলার সেনবাগ এলাকার আবু তাহেরের পুত্র।
ট্রুরিস্ট পুলিশের ওসি জাকের হোসেন মাহমুদ জানিয়েছেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 অপর এক খবরে স্থানীয়রা জানিয়েছেন, বাঁকখালী নদীর রামুর ফতেহারকুল ইউনিয়নের খোন্দকার পাড়া পয়েন্টে ৪ শিশু শিক্ষার্থী গোসল করতে নেমে কলাগাছ নিয়ে পানিতে খেলা করছিল। এ সময় হঠাৎ ৪ শিক্ষার্থী পানিতে ডুবে যায়। এ দৃশ্য এক শিশু দেখে চিৎকার দিলে লোকজন এগিয়ে আসে। কিন্তু তার আগেই মারা যায় স্থানীয় আব্দু রহিমের ৩ য় শ্রেনীতে পড়ুয়া কন্যা নাঈমা আক্তার।

মুমর্ষ অবস্থায় উদ্ধার করে উর্মি আকতার ও সুমাইয়া আকতার কে রামু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছে প্রথম শ্রেনীর ছাত্রী স্থানীয় আজিজুর রহমানের কন্যা মাহিয়া আকতার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

আরও পড়ুন