করোনায় সচেতন থাকার আহ্বান জানালেন মাটিরাঙ্গা পৌরসভা মেয়র

fec-image

করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে নিজেকে ও পরিবারকে বাঁচাতে সকলকে সচেতন থাকার আহবান জানিয়ে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বলেছেন, মনে রাখতে হবে আপনার সুরক্ষা আপনার হাতেই।

বৈশ্বিক মহামারী করোনার মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মাটিরাঙা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা কর্মহীন মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে কাজ করে যাচ্ছেন বলেও উল্লেখ করেন তিনি।

কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধী শ্রমজীবি, দু:স্থ ও হত-দরিদ্র মানুষের মাঝে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দ হতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে একাদশ ধাপে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে প্রদান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (২০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরার সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণকালে মাটিরাঙা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কোকোনাথ ত্রিপুরা ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের সদস্য দিপার মোহন ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের সদস্য চন্দ্র কিরণ ত্রিপুরা, মলেন্দ্র লাল ত্রিপুরা ও অমৃত কুমার ত্রিপুরা ছাড়াও স্থানীয় হেডম্যান কার্বারী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

সবসময়ই মানুষের পাশে থাকার ঘোষণা দিয়ে মাটিরাঙা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা বলেন, সারাদেশে প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ থেকে আমাদেরকে বাঁচতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ারও আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, করোনাভাইরাস, ত্রিপুরা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন