খাগড়াছড়িতে পিসিপির ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিক পালন করেছে ইউপিডিএফ গণতান্ত্রিক সমর্থিত পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।

শনিবার (২০ মে) সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে খাগড়াছড়ি জেলা মহাজনপাড়াস্থ শহরের সূর্যশিখা ক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের শাপলা চত্বর ও আদালত সড়ক হয়ে মারমা উন্নয়ন সংসদ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

“জাতীয় অস্তিত্ব ও জন্মভূমির অস্তিত্ব রক্ষার্থে পার্বত্য চট্টগ্রাম চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়নে ছাত্র ও যুব সমাজে বৃহত্তর জুম্ম জাতীয় ঐক্য গড়ে তুলুন” স্লোগানে ৪র্থ কেন্দ্রীয় কাউন্সিল ২০২৩ অনুষ্ঠিত হয়। মারমা উন্নয়ন সংসদ প্রাঙ্গনে জাতীয় ও দলীয় সঙ্গিতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে শেষে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের বীর মুক্তিযোদ্ধা কমান্ডার জনার্ধন দে। পরে অনুষ্ঠানে অতিথিদের উত্তরীয় পরিয়ে বরণ করে নেন পিসিপির নেতৃবৃন্দরা।

এতে ইউপিডিএফ গণতান্ত্রিক সমর্থিত বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ পিসিপির কেন্দ্রীয় সভাপতি দীপন চাকমার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক রিপোর্টার রহুল আমীন, ইউপিডিএফ গণতান্ত্রিকের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অমর জ্যোতি চাকমা, কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি চাকমাসহ ইউপিডিএফ গণতান্ত্রিক কেন্দ্রীয় ও পিসিপির নেতাকর্মীরা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পিসিপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন