গরীবদের বিনামূল্যে চিকিৎসা সেবা বিতরণ বান্দরবান সেনা জোনের

fec-image

মানবতার সেবায় প্রতিনিয়ত দেশ বিদেশে গরীব দুস্থ মানুষের পাশে থেকে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। আর তারই ধারাবাহিকতায় বান্দরবানে ২৬বীর সেনা জোনের সহায়যোগিতায় এলাকার গরীবদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকে দিনব্যাপী বান্দরবান ৮নং বাকিছড়ার রাবার বাগান এলাকায় গরীব দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।  বান্দরবান সেনা জোনের অধিনায়ক লে: কর্নেল আকতাউস সামি রাফির উপস্থিতিতে এই সময় বিনামূল্যে চিকিৎসা সেবাই আরো উপস্থিত ছিলেন ২৬ বীর সেনা জোনের অনান্য কর্মকর্তারা ।

দুর্গম এলাকায় সেনাবাহিনীর এই ধরনের মহৎ কাজকে সাধুবাদ জানিয়েছে এলাকায় চিকিৎসা নিতে আসা সকল গরীব দুস্থ মানুষ। তারা জানান দুর্গম এলাকা হওয়াতে তারা অনেক সময় বান্দরবানের হাসপাতালে যেতে যেতে অনেক রোগী মারা যান বিভিন্ন অসুস্থতার কারণে। কিন্তু বাংলাদেশ সেনাবাহিনী তাদের বিভিন্ন রকম চিকিৎসা দেওয়াতে তারা অনেক খুশি। পাড়াবাসীরা আরো জানান বাংলাদেশ সেনাবাহিনী খুব ভালভাবে তাদের যত্ন সহকারে চিকিৎসা সেবা প্রদান করেন এবং বিনামূল্যে ঔষধ প্রদান করে থাকেন। তাই বান্দরবানে চিকিৎসা সেবা থেকে শুরু করে সকল মানুষের সুখে দুখে সকল কিছুতে বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ি বাঙ্গালী সকল মানুষের জন্য কাজ করে যাচ্ছে বলে দাবি স্থানীয়দের। তারা আরো জানান সেনাবাহিনীর মত সকল প্রশাসন যদি দুস্থ মানুষের সেবাই এগিয়ে আসে তাহলে দেশ খুব দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

আরও পড়ুন