পানছড়ি থানা পুলিশের হাতে আটক হলো গাঁজা সম্রাট রফিক

23.5

পানছড়ি প্রতিনিধি:
পানছড়ি থানা পুলিশের অভিযানে এক কেজি: গাঁজা সহ আটক হয়েছে এলাকার গাঁজা সম্রাট হিসাবে খ্যাত মোল্লাপাড়া গ্রামের মৃত কালু মিয়ার ছেলে মো: রফিকুল ইসলাম (৫২)। বৃহষ্পতিবার রাত সাড়ে দশটার দিকে এই সফল অভিযানের নেতৃত্ব দেন পানছড়ি থানার এ.এস.আই শফিক।

জানা যায়, গোপন সংবাদের খবরের ভিত্তিতে পুুলিশের একটি দল রফিকের বাড়িতে তল্লাশি  চালায়। এ সময় তার ঘরের ওয়্যার ড্রপের ড্রয়ার থেকে তিন পুটলি ও রান্না ঘরে লাকড়ির নিচে পলিথিন ব্যাগে মোড়ানোসহ প্রায় এক কেজি: গাঁজাগাঁজা বিক্রির নগদ দশ হাজার একশত তেতাল্লিশ টাকাও উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর গাঁজা বিক্রেতা নাছিমা আক্তার (৩৫) পালিয়ে গেলেও আটক করা হয় ক্রেতা ফাতেমা নগর গ্রামের আবুল কাশেমের ছেলে ইদ্রিস আলী (২৮) কে।

এ ব্যাপারে এ.এস.আই শফিক বাদী হয়ে তিন জনকে আসামী করে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের সংশোধনী ২০০৪ এর ১৯(১) টেবিল ৭ এর ক ধারায় পানছড়ি থানায় একটি মামলা দায়ের করেন। পানছড়ি থানার মামলা নং ০২তারিখ ২২/৫/২০১৪ ইং। পানছড়ি থানার অফিসার ইনচার্জ আব্দুস সামাদ মোড়ল ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং আসামীদের কোর্টে  প্রেরণ করা হয়েছে বলেও জানান ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গাঁজা, পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + seven =

আরও পড়ুন