চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কক্সবাজার ৭১ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার(১৪মে) বিকাল ৩টায় চকরিয়া উপজেলা পরিষদ কার্যালয় থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

র‍্যালি শেষে চকরিয়া প্রেসক্লাব হলরুম মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত  হয়। দৈনিক কক্সবাজার-৭১ পত্রিকার চকরিয়া অফিস প্রধান মো. সাইফুদ্দিনের সভাপতিত্বে ও পত্রিকার স্টাফ রিপোর্টার এম. আলী হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি মো. আবদুল মজিদ, উপজেলা  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জোবায়ের হাছান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা জাহান, চকরিয়া প্রেসক্লাবের সহ সভাপতি জহিরুল আলম সাগর, সাবেক সহ সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, দপ্তর সম্পাদক এস এম হান্নান শাহ, নির্বাহী সদস্য এম. মনছুর আলম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, একটি রাষ্ট্র ও সমাজকে বদলাতে সাংবাদিকদের ভুমিকা অপরিসীম। একজন সংবাদকর্মী বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে জনগণের দুর্ভোগ, অনিয়ম-দুর্নীতি চিত্র তুলে ধরে যে সাহসি ভুমিকা রাখেন তা সত্যিই প্রশংসার দাবিদার। আগামী দিন গুলোতেও অতীতের মতো কক্সবাজার-৭১ পত্রিকাটি সরকারের উন্নয়নসহ দেশের সকল সমস্যা ও সম্ভাবনার বাস্তব চিত্র তুলে ধরে এগিয়ে যাবেন এই প্রত্যাশা বক্তাদের।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 11 =

আরও পড়ুন