দেশে গণতন্ত্র আছে বলেই মির্জা ফখরুলরা নির্লজ্জভাবে মিথ্যাচার করতে পারছেন : হানিফ

fec-image

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে বলেছেন, সরকার সবক্ষেত্রে ব্যর্থ নয়, দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীররা নির্লজ্জভাবে মিথ্যাচার করে যেতে পারছেন। আপনারা দেশটাকে কোথায় রেখে গিয়েছিলেন, সে কথা কি ভুলে গেছেন।

তিনি বলেন, এতিমের টাকা আত্মসাতের দায়ে যাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে, লজ্জা থাকলে বিএনপির নেতারা দূর্নীতির বিরুদ্ধে কথা বলতো না। ৭৫ সালে জাতির পিতাকে হত্যার পর যারা ক্ষমতায় এসেছিলো, তারা জাতী-গোষ্ঠীর মধ্যে বিভাজন সৃষ্টি করে পাহাড়কে অশান্ত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তিচুক্তি করে অশান্ত পাহাড়কে শান্ত করেছে।

রবিবার (২৪ নভেম্বর) খাগড়াছড়ির আউটার ষ্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক  সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রম কিশোর ত্রিপুরা, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল আলম, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চাইথো অং মারমা

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জেয়ার বইছে। সে ক্ষেত্রে পার্বত্য চট্টগ্রামও পিছিয়ে নয়। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় স্থাপনে উদ্যোগ নিলে সহযোগিতার আশ্বা স দেন।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম বিএনপি-জামাত জোট সরকারের কঠোর সমালোচনা করে বলেন, তারা হাওয়া ভবন সৃষ্টি করে  দেশের সম্পদ লুটেপুটে খেয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি খাগড়াছড়িতে নদী ভাঙ্গনরোধে ৯শ ২৪ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, মাহবুবুল আলম হানিফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 17 =

আরও পড়ুন