নাইক্ষ্যংছড়িতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। শনিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলাস্থ বান্দরবান ডাকবাংলোর মিলানায়তনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো,বেবী ইসলাম।

এই সভার মাধ্যমে অত্র অঞ্চলের আওয়ামী লীগের তৃণমূলের কর্মীদের নতুন প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি করেছে যা আগামী দিনে এই অঞ্চলে আওয়ামী লীগকে আরো সুসংহত ও শক্তিশালী করবে বলে মনে করেন উপজেলা আওয়ামী লীগ থেকে আগত সকল তৃণমুল পর্যায়ের নেতৃবৃন্দ।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপির উপর পরিপূর্ণ আস্থা রেখে সকল পর্যায়ের নেতাকর্মীরা প্রত্যয় ব্যক্ত করেন যে সবকিছুর ঊর্ধ্বে থেকে সর্বোচ্চ গুরুত্বসহকারে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করা ও আগামী দিনে সংগঠনের প্রত্যেকটি ইউনিটকে সুসংহত করা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাবেক সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুর রহমান, আবু তাহের কোম্পানী, তসলিম ইকবাল চৌধুরী, মো. আলম কোম্পানী, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দু সাত্তার, মহিলা আওয়ামী লীগ সভানেত্রী জুহুরা বেগম, ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দুসহ নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন আ.লীগের বিভিন্ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কোন ধরনের উত্তেজনা ছাড়া বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে বলে দলীয় সূত্রে জানা যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পার্বত্যমন্ত্রী, বর্ধিত সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 4 =

আরও পড়ুন