বান্দরবানে অপহৃত স্কুলছাত্রী নোয়াখালীতে উদ্ধার

fec-image

বান্দরবান থেকে অপহৃত এক স্কুলছাত্রী (১৫) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা থেকে উদ্ধার হয়েছে। রবিবার ভোরে বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ড থেকে স্থানীয় জনতা নুর হোসেন নিশাদ (১৮) নামে এক অপহরণকারীসহ অপহৃতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় অপহৃতার ভাই বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

জানা যায়, চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার বরেন্দ্র ত্রিপুরার স্কুল পড়ুয়া মেয়ে (১৫) বান্দরবান জেলা সদরে তার বড় বোনের বাসায় বেড়াতে গেলে সেখান থেকে গত শনিবার বিকালে অপহরণ করা হয়। রবিবার ভোর বেলায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডে অপহরণকারী নুর হোসেন নিশাদ ও অপহৃতাকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।

অপহরণকারী নুর হোসেন নোয়াখালীর কবিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের কামলা বাড়ির জাকের হোসেনের ছেলে। সংবাদ পেয়ে স্কুলছাত্রীর ভাই কোম্পানীগঞ্জ থানায় এসে আটক নূর হোসেন নিশাদ ও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, গ্রেফতারকৃত অপহরণকারী নূর হোসেন নিশাদকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সূত্র: বিডি প্রতিদিন

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহৃত, বান্দরবানে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন