“১টি দেশীয় একনলা বন্দুক,  ২টি তাজা কার্তুজ ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।”

মহেশখালীতে অস্ত্র-গুলি-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

fec-image

মহেশখালীতে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।  এসময় তার কাছ থেকে ১টি দেশীয় একনলা বন্দুক,  ২টি তাজা কার্তুজ ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শুক্রবার (৪অক্টোবর) দুপুর ২টায় উপজেলার ছোট মহেশখালীর ঠাকুরতলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জিআর-০৩/১০, জিআর-১৯৬/১০ এর পরোয়নাভুক্ত পলাতক আসামি মকছুদ মিয়া(৪০) কে মহেশখালী থানাধীন আদিনাথ জেটি রোড এর উত্তর পাশে জালি পাড়া থেকে আটক করা হয়।  এই অভিযানে পালিয়ে যাওয়া অপর আসামি হলেন জালাল আহাম্মদের পুত্র রহমত।

পুলিশ জানায়, তারা পরস্পর মাদক বিক্রেতা এবং প্রায়ই সময় অত্র থানা এলাকায় চুরি, ছিনতাইকারী, দস্যুতা ও ডাকাতি করে থাকে বলেও স্বীকার করে। এসময় তার কাছ থেকে ১টি দেশীয় একনলা বন্দুক,  ২টি তাজা কার্তুজ ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, গ্রেফতারকৃত আসামি মকসুদ মিয়া কে জিজ্ঞাসাবাদে সে জানায় পলাতক আসামি রহমত সহ তাহারা মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবৈধ অস্ত্রসহ ওই স্থানে অবস্থান করিতে ছিল। আসামীদ্বয় পরস্পর যোগসাজসে অবৈধ অস্ত্র ও কার্তুজ নিজ দখলে রেখে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯-অ ধারার অপরাধ করেছে। আসামি মকসুদ মিয়ার এবং পলাতক আসামি রহমত অবৈধ মাদক দ্রব্য বিক্রি উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে তাহাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় পৃথক এজাহার দায়ের করা হয়েছে। ধৃত মকছুদ মিয়া গোরকঘাটা এলাকার মৃত সোলতান আহমদের পুত্র।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, ইয়াবাসহ, গুলি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 12 =

আরও পড়ুন